হোম অন্যান্যসারাদেশ বিরোধের জেরে ক্লাস রুমে সহপাঠিকে ছুরিকাঘাত

অনলাইন ডেস্ক:

নাটোরে সরকারি বালক বিদ্যালয়ের ক্লাস রুমে সহপাঠীর ছুরিকাঘাতে আহত হয়েছে সপ্তম শ্রেণির ছাত্র আলিফ।

বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুর পৌনে ১২টার দিকে প্রভাতি শিফটে এ ঘটনা ঘটে। বিষয়টি নিয়ে বিদ্যালয়ের কোন শিক্ষক মন্তব্য করতে রাজি হননি।

বিদ্যালয়ের সভাপতি জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা জানান, ঘটনার বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে। সেই সঙ্গে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

জানা যায়, দুপুর পৌনে ১২টার দিকে প্রভাতি শিফটের সপ্তম শ্রেণির ক শাখায় শিক্ষক না থাকায় আলিফ ও নিরবের মধ্যে তর্ক হয় হয়। এতে নিরব তার কাছে থাকা ছুরি দিয়ে আলিফকে আঘাত করে। ক্লাসের অন্য শিক্ষার্থীরা নিরবকে আটকানোর চেষ্টা করে ব্যর্থ হয়। নিরবের ছুরিকাঘাতে আলিফের পায়ে ও গলার নিচে ক্ষত হয়। শিক্ষকরা আলিফকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসা শেষে বিদ্যালয়ে নিয়ে আসে। দুপুরে আহত আলিফকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

খবর পেয়ে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বলেন, এটি বিদ্যালয়ে অভ্যন্তরীণ ব্যাপার।

নিরবকে বিদ্যালয় কর্তৃপক্ষ তার অভিভাবকে হস্তান্তর করেছে বলে জানা গেলেও বিষয়টি নিয়ে কোন শিক্ষক গণমাধ্যমকে কিছু জানাননি।

নাটোর সরকারি বালক বিদ্যালয়ের সভাপতি নাটোরের জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা বলেন, বিদ্যালয় কর্তৃপক্ষ তাকে কিছু অবহিত করেনি। গণমাধ্যমের কর্মীদের কাছে বিষয়টি শুনে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হচ্ছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন