হোম রাজনীতি আমরা পেশী শক্তিতে বিশ্বাসী নই: স্বরাষ্ট্রমন্ত্রী

রাজনীতি ডেস্ক:

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, এতো উন্নয়নের পরেও বাংলাদেশকে পিছিয়ে নিতে নানা ষড়যন্ত্র হচ্ছে। তিনি বলেন, সরকার কোন পেশী শক্তিতে বিশ্বাসী নয়। সরকার জনগণের ম্যান্ডেটে বিশ্বাসী। জনগণ ও জনগণের ভালোবাসাই আওয়ামী লীগ সরকারের চালিকা শক্তি।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় বাংলাদেশ নীটওয়্যার ম্যানুফ্যাকচারার এন্ড এক্সপোর্টার্স এসোসিয়েশন- বিকেএমইএ’র কার্যালয়ে জাতীয় ও জেলাভিত্তিক ৪৭টি ব্যবসায়িক সংগঠনের নেতার সঙ্গে মতবিনিময় সভায় তিনি এই মন্তব্য করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতা ও দক্ষ নেতৃত্বের কারণেই অর্থনীতির উন্নয়নের মাধ্যমে বাংলাদেশ এতো বদলে গেছে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন নিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি জনবান্ধন ও শিল্পবান্ধব বলেই বাংলাদেশ এই পর্যায়ে এসেছে। তাই সারা বাংলাদেশে আজ একটাই শ্লোগান, শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই। শেখ হাসিনার বিকল্প আর কেউ নেই।

এ সময় অবকাঠামোগত উন্নয়ন ও শিল্প বাণিজ্যের ব্যাপক প্রসার হওয়ায় নারায়ণগঞ্জকে মেট্রোপলিটন এলাকায় রূপান্তর করার আশ্বাসও দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী ৪৫ কোটি টাকা ব্যয়ে বিকেএমইএ’র নতুন কার্যালয়ের নবনির্মিত ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও বিকেএমইএ’র সভাপতি সেলিম ওসমানসহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতারা। পরে সবাই মতবিনিময় সভায় যোগ দেন। এতে সভাপতিত্ব করেন বিকেএমইএ’র সভাপতি সংসদ সদস্য সেলিম ওসমান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন