হোম অন্যান্যসারাদেশ এমপ্রি প্রার্থী হিসেবে শোডাউনে নেমে হামলার শিকার হলেন আ.লীগের নেতা-সংবাদ সম্মেলনে অভিযোগ

নড়াইল অফিস:

সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী জেলা আ.লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক লে. কমান্ডার এ এম আব্দুল্লাহ(অবঃ) শোডাউনে হামলার শিকার হয়েছেন। এই অভিযোগে তিনি সংবাদ সম্মেলন করেছেন। বৃহস্পতিবার(১৪ সেপ্টেম্বর) বিকালে লোহাগড়া উপজেলা আ.লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি ১৩ আগষ্টের হামলার বর্ননা দেন। এ ঘটনার জন্য নড়াইল-০২ আসনের সংসদ সদস্য মাশরাফির সমর্থকদের দায়ী করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,লোহাগড়া উপজেলা আ.লীগের সাবেক সাধারন সম্পাদক ওহিদুজ্জামান বাচ্চু, আ.লীগ নেতা মো.আব্দুল হালিম,অধ্যক্ষ মোশাররফ হোসেন,জাতীয় শ্রমিমক লীগ লোহাগড়া উপজেলা সভাপতি মোজান খান সহ নেতৃবৃন্দ।

লিখিত বক্তব্যে তিনি বলেন, সংসদ সদস্য প্রার্থী হবার ঘোষনা দেবার সাথে সাথে বর্তমান সংসদ সদস্যের সমর্থক গোষ্ঠি আমার প্রচার নিয়ে ফেসবুকে নানা ধরনের হুমকি দিয়ে আসছিলো। মাশরাফির বিরুদ্ধে কেউ প্রার্থী হতে পারবে না তাদের এমনই বক্তব্য ছিলো। ১৩ সেপ্টেম্বর আমার উপর হামলার সময় তারা একথা বলেই হামলা শুরু করে “এখানে মাশরাফি আছে তুই কেন আসলি? এমপি হয়ে তারপরে আসিস” তাকে হত্যাচেষ্টা করা হয়েছে অভিযোগ করে তিনি নিরাপত্তা চাইলেন এবং ঘটনার তদন্ত করে দোষীদের শাস্তির দাবী করেন। এমপি মাশরাফির নাম উচ্চারন করায় সংবাদ সম্মেলন চলাকালীন তোপের মুখে পড়েন এই প্রার্থী।

চলতি বছরের জানুয়ারী মাস থেকে সংসদ নির্বাচনে প্রার্থী হবার ঘোষনা দিয়ে প্রচারনা ও শোডাউন করছেন এই আ.লীগ নেতা। ১৩ আগষ্ট সদরের শাহাবাদ ও মাইজপাড়া ইউনিয়নে ৩’শ মোটর সাইকেল শো-ডাউন চলাকালে হামলার শিকার হন। হামলায় তার ব্যবহৃত গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়। কয়েকটি মোটর সাইকেল ভাংচুর ও কয়েকজন আহত হবার দাবী করেন তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন