হোম অন্যান্যসারাদেশ মনপুরায় প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরি

মনপুরা (ভোলা) প্রতিনিধি:

ভোলার মনপুরায় রাতের আধারে এক প্রবাসীর ঘরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) গভীর রাতে উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের ইউসুফ ডাক্তার এর বসত বাড়িতে এ ঘটনা ঘটে। চোরেরা প্রায় ৩৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে বলে অভিযোগ করে ভুক্তভুগীর পরিবার।খবর পেয়ে সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে মনপুরা থানা পুলিশের একটি টিম।

এ ঘটনায় প্রবাসীর স্ত্রী বাদি হয়ে মনপুরা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

মালয়েশিয়া প্রবাসী আবু সুফিয়া ডাক্তার এর স্ত্রী মরিয়ম বেগম জানান, প্রতিদিনের ন্যায় সোমবার রাত ৯ টার দিকে যথারীতি অনুযায়ী আমি আমার মেয়ে ছিলাম। আমরা যার যার ঘরে ঘুমিয়ে পড়ি। রাত ২টার সময় প্রকৃতির ডাকে সারা দিতে গিয়ে পিছনের দরজা খুললেই ৬/৭ জনের একটি সশস্ত্র ডাকাত দল বসতঘরে ঢুকে সবার হাত-মুখ বেধে জিম্মি করে ফেলে।

এ সময় ঘরের লোকজন চিৎকার দিতে চাইলে তার মেয়ে (প্রবাসী আবু সুফিয়া ডাক্তার এর মেয়ে) রুপা বেগম এবং তাকে মারধর করে ডাকাতরা। একপর্যায়ে তার চার বছর বয়সী নাতি এর গলায় ধারালো অস্ত্র ধরে বসতঘরের আলমারি, সুকেজ ও ওয়ারড্রোপ থেকে ৩০/৩২ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ প্রায় দেড় লাখ টাকা লুট করে।

মনপুরা থানার ওসি জহিরুল ইসলাম বলেন, পুলিশ ওই বাড়ি পরিদর্শন করেছে।এ ঘটনায় অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন