হোম খেলাধুলা মেসির খেলা দেখতে এসে অবাক সেলেনা গোমেজ

স্পোর্টস ডেস্ক:

মেজর লিগ সকারে (এমএলএস) সোমবার (৪ সেপ্টেম্বর) সকালে মাঠে নেমেছিল লিওনেল মেসির ইন্টার মায়ামি। এই ম্যাচ দেখতে দর্শকদের পাশাপাশি তারকাদের ঢল নেমেছিল লস অ্যাঞ্জেলসের বিএমও স্টেডিয়ামে। তাদের আনন্দে ভাসিয়ে জয় নিয়ে মাঠ ছেড়েছে মেসির দল।

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় খেলা ফুটবল নিয়ে খুব একটা মাতামাতি ছিল না যুক্তরাষ্ট্রের নাগরিকদের। সেই দেশে গিয়েই রীতিমতো ঝড় তুলেছেন লিওনেল মেসি। এই একজন তারকার কারণেই পুরো বিশ্ব এখন যুক্তরাষ্ট্রের ফুটবলের নিয়মিত খোঁজ রাখছে। শুধু তাই নয়, আমেরিকান জনগণেরও আগ্রহ বেড়েছে ফুটবলের প্রতি।

মেসি যুক্তরাষ্ট্রে পা রাখার পর মায়ামির টিকিটের চাহিদা বেড়ে যাওয়ার খবর এখন বেশ পুরনো। আর্জেন্টাইন তারকার প্রথম ম্যাচ দেখতে গ্যালারিতে ছিলেন বাস্কেটবল তারকা লেব্রন জেমস এবং নারী টেনিসের কিংবদন্তি সেরেনা উইলিয়ামস। এবার হলিউডের শহরখ্যাত লস অ্যাঞ্জেলসেও দেখা গেল মেসিকে ঘিরে উন্মাদনা।

লস অ্যাঞ্জেলসের বিপক্ষে ইন্টার মায়ামির গ্রুপ পর্বের ম্যাচ দেখতে মাঠে এসেছিলেন এক ঝাঁক তারকা। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি তালিকা থেকে জানা গেছে, এদিন মেসির খেলা দেখতে চলচ্চিত্র, সংগীত, খেলার জগৎসহ প্রায় ৪০ জন তারকা বিমএও স্টেডিয়ামের গ্যালারিতে ছিলেন।

তারকাদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় কয়েকজন হলেন প্রিন্স হ্যারি, হলিউডের তারকা লিওনার্দো ডি ক্যাপ্রিও, জেরার্ড বাটলার, সংগীত তারকা সেলেনা গোমেজ, বাস্কেটবল মহাতারকা লেব্রন জেমস। অন্য দর্শকদের মতোই মেসিকে ঘিরে তাদেরও উন্মাদনা ছিল প্রচুর। সর্বকালের অন্যতম সেরা তারকার জন্য গলা ফাটিয়েছেন তারাও।

তবে ম্যাচে তারকাদের একটি মুহূর্ত সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে বেশ। ম্যাচের ৩৮তম মিনিটে ডিয়েগো গোমেজের বাড়ানো বলে গোল করতে ব্যর্থ হন মেসি। প্রতিপক্ষের গোলরক্ষক জন ম্যাকার্থি দারুণ দক্ষতায় গোলবঞ্চিত করেন মেসিকে। তাতে তারকাদের মধ্যে দেখা গেছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ অবাক হয়েছেন, আবার কেউ হতাশ।

গোলটি না হওয়ায় মাথায় হাত দিয়ে কিঞ্চিৎ হতাশাও প্রকাশ করেন মেসি। এ সময় মুখে হাত দিয়ে হতাশা প্রকাশ করতে দেখা যায় প্রিন্স হ্যারিকেও। কাছাকাছি অভিব্যক্তি ছিল মার্কিন র‍্যাপার টাইগারেরও। তবে সবচেয়ে ভাইরাল হয়েছে সেলেনা গোমেজের প্রতিক্রিয়া।

সাদা জামা পড়ে ম্যাচ দেখতে আসা এই সংগীত শিল্পী মেসির গোল মিসে রীতিমতো ‘হা’ হয়ে যান। এমনকি তার চোখও যেন কপালে উঠে গিয়েছিল। তবে মাঠে আসা তারকাদের বিনোদিত করতে ভুল করেননি মেসি। দ্বিতীয়ার্ধে দুই অ্যাসিস্ট করে দলকে ৩-১ গোলে জয় নিয়েই মাঠ ছাড়েন আর্জেন্টাইন মহাতারকা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন