হোম অন্যান্যসারাদেশ মনপুরায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, আহত ২

 

মনপুরা (ভোলা) প্রতিনিধি :

ভোলার মনপুরা উপজেলায় পুরাতন বই বিক্রয় করাকে কেন্দ্র করে সংঘর্ষে ঘটনা ঘটেছে। এতে ২ জন আহত হয়েছেন। মঙ্গলবার রাত ৯টার দিকে দক্ষিণ সাকুচিয়া রহমানপুর গ্রামের ফরেষ্ট অফিস সংলগ্ন নিরব এর বাড়ীতে প্রথম কথা কাটা কাটির ঘটনা ঘটেছে । পরে রাত সাড়ে ১১ দিকে পঁচা কোড়ালিয়া বাজারে এলাকায় সংঘর্ষ ঘটনা ঘটে। আহতরা হলেন দক্ষিণ সাকুচিয়া রহমানপুর ৯ নং ওয়ার্ডের বাসিন্দা আইয়ুব নবী(৪০) ও তার ভাই মোঃইউনুছ(২১) ।

আহত পরিবারের সূত্রে জানা যায়, গত বছর এইচএসসি পরীক্ষা শেষে কিরণ নামে স্থানীয় এক ছাত্র থেকে বই ধার নেন ইউনুছ  । ইউনুছ এর পরীক্ষা শেষ হলে সেই বই নমিতা নামে এক ছাত্রীর কাছে বিক্রয় করেন ইউনুছ । পরে কিরণ সেই বই চাইলে ইউনুছ দিতে রাজি হয়নি এতে কিরণ এর বড় ভাই হীরণ ইউনুছ কে নমিতার বাড়ীতে ডেকে নেন । পরে খবর পেয়ে ঘটনাস্থলে আসেন হীরণ এর বাবা অলিউদ্দিন ঢালী  পরে তার উপস্থিতে ইউনুছ কে মারধর করে । ঘটনাস্থল থেকে ইউনুছ কিরণ কে ফোন করা হলে সেখানে আসেন কিরণ । পরে সেখানে কিরণ বিষয়টি সমাধানে চেষ্টা করে । এবং ইউনুছ কে সেখান থেকে উদ্ধার করে পঁচা কোড়ালিয়া বাজারে দিয়ে আসে ।  পরে ইউনুছ স্থানীয় জনপ্রতিনিধি ও পঁচা কোড়ালিয়া বাজারের ব্যবসায়ীকে বিষয়টি জানালে অলিউদ্দিন ঢালী ও তার ছেলেরা খিপ্ত হয়ে রাত সাড়ে ১১টা দিকে ইউনুছ ও তার ভাই আইয়ুব আলীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে  আহত করেন । আহত অবস্থায়  স্থানীয়রা  তাদেরকে উদ্ধার করে চরফ্যাশন  হাসপাতালে পাঠান ।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, তুচ্ছ এ ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে পঁচা কোড়ালিয়া বাজারে অলি ঢালী ও ইউনুছ এর মাঝে সংঘর্ষে জড়ায় ।এতে ইউনুছ ও তার ভাই আহত হন ।পরে স্থানীয় লোকজন অলি ঢালী ও তার ২ ছেলে কে আটক করে পুলিশ খবর দিলে পুলিশ ঘটনাস্থ থেকে ৩ জন কে আটক করে থানায় নিয়ে যান ।

এই ঘটনায় নমিতা নামে ও এইচএসসি পরীক্ষার্থী খুব ভয়ের মাঝে রয়েছেন বলে জানান তার পরিবার ।

বিষয়টি নিশ্চিত করে মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে ।ঘটনাস্থল থেতে ৩ জন কে থানায় নিয়ে আসা হয়েছে । তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে ।

 

সম্পর্কিত পোস্ট

মতামত দিন