হোম জাতীয় শ্রীমঙ্গল লেমন গার্ডেন রিসোর্টে পর্যটক খুন, মামলা

জাতীয় ডেস্ক:

শ্রীমঙ্গল লেমন গার্ডেন রিসোর্টে ওঠা শরীফুল ইসলাম নামে এক পর্যটককে মাথায় আঘাত করে নির্মমভাবে হত্যা করা হয়েছে। আর এ হত্যাকাণ্ডে শরীফুল ইসলামের সঙ্গে থাকা পর্যটকরাই জড়িত বলে ধারণা করা হচ্ছে। হত্যাকাণ্ডের পর পলাতক আসামিকে ধরতে পুলিশ তৎপর। এ ব্যাপারে নিহত শরীফুল ইসলামের স্ত্রী শ্রীমঙ্গল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

লেমন গার্ডেন রিসোর্টের নির্বাহী পরিচালক এম কে শাহিন সুলতান জানিয়েছেন, ২৫ আগস্ট সকালের দিকে ঢাকার ভাটারা থেকে এসে নুরুল আমিন রাব্বি, শরীফুল ইসলাম ও অজ্ঞাতনামা আরও দুজন পর্যটক শ্রীমঙ্গলের লেমন গার্ডেন রিসোর্টে ওঠেন। দুদিন পর রোববার (২৭ আগস্ট) দুপুরে রিসোর্টের স্টাফরা রুম চেকিং করতে গেলে রুমটি তালাবদ্ধ অবস্থায় দেখতে পান। এতে গেস্টদের ডাকাডাকি করে কোনো সাড়া পাওয়া যায় না। পরে বিষয়টি পুলিশকে জানালে ওই পর্যটককে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, ঘাতকরা শরীফুলের মাথায় কাঠ জাতীয় শক্ত কোনো বস্তু দিয়ে আঘাত করে থেঁতলে দিয়েছে। মাথার মগজ বেরিয়ে পড়েছে। আর এ হত্যাকাণ্ডে শরীফুল ইসলামের সঙ্গে থাকা পর্যটকরাই জড়িত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। শরীফুল ইসলামের বাড়ি নরসিংদী হাঁটুভাঙ্গা রায়পুর গ্রামে। এ ব্যাপারে তার স্ত্রী শাহরিয়ার আক্তার মুন্নী রোববার রাতে শ্রীমঙ্গল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এদিকে ঘটনার পরপরই পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ সুপার মো. মনজুর রহমান জানিয়েছেন, সিসি ফুটেজসহ আরও আলামত উদ্ধার করে তদন্ত কাজ চালিয়ে যাওয়া হচ্ছে। শিগগিরই ঘাতকদের আটক করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন