হোম অন্যান্যসারাদেশ মোংলা- রামপালে নৌকার নতুন প্রার্থী চায় ৪ সম্ভাব্য প্রার্থী

মোংলা প্রতিনিধি :

বাগেরহাট -৩ আসনে (মোংলা -রামপাল) নৌকার নতুন প্রার্থী দিতে আ’ লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ জানিয়েছেন সম্ভাব্য চার প্রার্থী। তারা বলেন, তাদের মধ্যে একজনকে দিলে নৌকা জিতবে। অন্য কাউকে দিলে সেই নৌকা মোংলা রামপালের নদীতে চলবেনা। তাই নৌকার মাঝি পাল্টাতে হবে।

সোমবার (২৮ আগষ্ট) বিকেল ৫টায় মোংলায় কৃষকলীগ আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে শোকসভায় বক্তারা এসব কথা বলেন। সভার শুরুতে বক্তব্য রাখেন, রামপাল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আ’ লীগের সদস্য শেখ আবু সাঈদ, মোংলা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আ’ লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী ইজারদার, খুলনা জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ আবু হানিফ ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সহ সভাপতি চিত্র নায়ক শাকিল খাঁন। এই চারজন দ্বাদশ সংসদ নির্বাচনে প্রার্থী হতে ব্যাপক প্রচারণা চালিয়ে আসছেন।

মোংলা উপজেলা কৃষকলীগের সভাপতি শাজাহান সিদ্দিকীর সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন মোংলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, বাগেরহাট জেলা পরিষদের সদস্য (মোংলা) আব্দুল জলিল শিকদার এবং রামপাল ও মোংলার আটজন ইউপি চেয়ারম্যান।

মোংলার শ্রমিক সংঘের মাঠে এই শোকসভার আয়োজন করা হলেও তা ছাপিয়ে যায় নির্বাচনী জনসভায়। কয়েক হাজার নেতা কর্মিদের উপস্থিতিতে এ সভায় সম্ভাব্য প্রার্থী শেখ আবু সাঈদ, বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী ইজারদার, স্বেচ্ছাসেবকলীগ নেতা শেখ আবু হানিফ ও চিত্র নায়ক শাকিল খাঁন এসময় বলেন, আগষ্ট মাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যার শোককে শক্তিতে রুপান্তরিত করতে হবে। তাছাড়া আসছে নির্বাচনে প্রস্তুতি নিতে নেতা কর্মিদের আহবান জানান। এসময় এই আসনের প্রার্থী পরিবর্তনের ডাক দেন তারা। বর্তমান যিনি সংসদ সদস্য আছেন, তাকে আবার মনোনয়ন দেওয়া হলে নিশ্চিত পরাজিত হবেন উল্লেখ করে তাদের মধ্যে একজনকে প্রার্থী দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ জানান। এই চার সম্ভাব্য প্রার্থী বিগত নির্বাচনেও প্রার্থী হতে আলাদা আলাদা প্রচারণা চালালেও এবার এক মঞ্চে উঠেছেন।

সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে উন্নত খাবার পরিবেশন করা হয়।

মতামত দিন