হোম অন্যান্যসারাদেশ মনিরামপুরে বেপরোয়া মোটরসাইকেলকে বাঁচাতে গিয়ে আলমসাধু চালক নিহত, আহত ৪

মনিরামপুর (যশোর) প্রতিনিধি :

মনিরামপুরে রাতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মধ্যে সামনে থেকে বেপরোয়া গতিতে আসা মোটরসাইকেল চালককে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খায় আলমসাধু। তবে মোটরসাইকেল চালক প্রাণে রক্ষা পেলেও বাঁচতে পারেননি আলমসাধু চালক সুভাস দাস(২৩)। সুভাস দাস ঘটনাস্থলেই নিহত হন। এ সময় আহত হন চারজন। আর এ ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ১২ টার দিকে মনিরামপুর-ঢাকুরিয়া সড়কের জয়পুর বাজারের পাশে। নিহত সুভাস দাস উপজেলার ঢাকুরিয়া ইউনিয়নের জয়পুর গ্রামের কৃঞ্চ দাসের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার রাতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মধ্যে মনিরামপুর বাজার থেকে সৌরভ দাসসহ তিন যুবক মোটরসাইকেলে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। অপরদিকে সুভাস দাস আলমসাধুতে করে একজন যাত্রী নিয়ে ঢাকুরিয়া থেকে মনিরামপুরে আসছিলেন। পথিমধ্যে জয়পুর বাজারের পাশে পৌঁছুলে সামনে থেকে বেপরোয়া গতিতে আসছিল ওই মোটরসাইকেলটি। এ সময় মোটরসাইকেলটিকে রক্ষা করতে গিয়ে আলমসাধু চালক নিয়ন্ত্রণ হারিয়ে পাশে গাছের সাথে ধাক্কা খান। এ সময় মোটারসাইকেলটি আলমসাধুর পেছনে ধাক্কা দেয়। এতে আলম সাধু চালক সুভাস দাস ঘটনাস্থলেই নিহত হন। আহত হয় মোটরসাইকেল চালক সৌরভ দাস, প্রদীপ দাস, প্রেম দাস ও সুমঙ্গল দাস। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তবে এর মধ্যে অবস্থায় অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্যে ওই রাতেই সৌরভ দাস ও প্রেম দাসকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়।

মনিরামপুর থানার অফিসার ইনচার্জ শেখ মনিরুজ্জামান জানান, কেউ অভিযোগ না করায় নিহতের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন