হোম খেলাধুলা কেন মেসির প্রসঙ্গ ‘এড়িয়ে গেলেন’ আল-হিলাল কোচ?

খেলার সংলাপ:

ফুটবল দুনিয়াজুড়ে যখন ভাবনা একটাই, লিওনেল মেসি পিএসজি ছেড়ে আল-হিলালে যাচ্ছেন, তখন আল-হিলাল কোচ রামন দিয়াজ ভাবছেনই না মেসিকে নিয়ে! মেসির কথা উঠতেই এড়িয়ে গেলেন তিনি। আল-হিলালের সঙ্গে মেসির চুক্তি সম্পন্ন হয়ে গেছে, বাতাসে এমনটিই ভাসছে। সেটি যে নিছক গুঞ্জন নয়, তা সবারই জানা।

দিয়াজের ভাবনাজুড়ে এখন শুধুই এএফসি চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল। আগামীকাল শনিবার (৬ মে) টুর্ণামেন্টটির ফাইনালের দ্বিতীয় লেগে আল-হিলাল মুখোমুখি হবে জাপানের উরাওয়া রেড ডায়মন্ডের। প্রথম লেগ ড্র হয়েছিল ১-১ গোলে।

আজ শুক্রবার (৫ মে) বার্তা সংস্থা রয়টার্সের একটি প্রতিবেদন অনুসারে জানা যায়, ম্যাচের আগে সংবাদ সম্মেলনে দিয়াজকে প্রশ্ন করা হয়েছিল মেসির বিষয়ে। আল-হিলাল কোচ রীতিমতো এড়িয়েই গেলেন এই প্রসঙ্গ। সাংবাদিকদের প্রশ্নের জবাবে দিয়াজ বলেন, ‘আমাদের ফাইনাল ম্যাচ আছে। আমরা এখন ফাইনালে মনোযোগ দিচ্ছি। এটি শেষ হওয়ার পর দেখা যাবে কী হয়।’

মৌসুমের শুরুতে অবশ্য মেসির বিষয়ে কথা বলেছিলেন আল-হিলাল কোচ। সৌদি ফুটবলে মেসির আসার সম্ভাবনা নিয়ে বলেছিলেন তিনি। সঙ্গে টেনে এনেছিলেন সৌদিতে ক্রিস্টিয়ানো রোনালদোকে নিয়ে আসার ব্যাপার।

৬৩ বছর বয়সী এই আর্জেন্টাইন কোচ বলেছিলেন, ‘আপনি চাইলেই সেরাদের আনতে পারেন। কারণ, এখানে (সৌদি আরবে) অর্থ কোনো সমস্যা নয়। রোনালদোকে আনার মধ্য দিয়ে এটা শুরু হয়েছে। রোনালদোকে এনে তারা প্রত্যাশা বাড়িয়েছে। এখন মেসিকে আনার সম্ভাবনাও আছে।’

যতই ম্যাচ থাকুক, মেসির প্রসঙ্গ তখনই এড়িয়ে যাওয়া যায়, যখন পরিস্থিতি এমন দাঁড়ায়— হয় তাকে পাওয়া হয়ে গিয়েছে নয় পাওয়া হবে না। কিন্তু পরিস্থিতি তো মেসির আল-হিলালে যাওয়ার পক্ষেই। হয়তো সে কারণেই আত্মবিশ্বাসের সঙ্গে মেসির বিষয় এড়িয়ে গেলেন রামন দিয়াজ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন