হোম বিনোদন ‘আক্ষেপ’-এর লুকে ভাইরাল ফারহান

বিনোদন ডেস্ক :

সম্প্রতি প্রকাশ পেয়েছে বর্তমান সময়ের জনপ্রিয় নাট্যনির্মাতা মাবরুর রশিদ বান্নাহর নতুন নাটক ‘আক্ষেপ’-এর ফার্স্ট লুক। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মুশফিক আর ফারহান।

‘আক্ষেপ’-এর ফার্স্ট লুক প্রকাশের পর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ব্যাপক সাড়া ফেলেছে। বিশেষ করে ফারহানের লুকের পরিবর্তন নিয়ে আলোচনা হচ্ছে বেশি। বলতে গেলে নাটকে লুকে ফারহানকে চেনা যাচ্ছে না।

এ বিষয়ে নির্মাতা বলেন, ‘এ গল্পটা নিয়ে চার বছর ধরে কাজ করব করব করে করা হচ্ছিল না। ফাইনালি, এই গল্পটা যখন আমি ফারহানের সঙ্গে শেয়ার করলাম, তখন সে আমাকে পরামর্শ দিলো যেন ঈদের জন্য করি। এরপর পরিকল্পনা করে কাজটা শুরু করি।’

‘নাটকটি প্রযোজনা করেছেন জি সিরিজের খালেদ ভাই। তার সাপোর্ট ছাড়া কাজটি সুন্দরভাবে শেষ করতে পারতাম না। কাজটা করেছি মানিকগঞ্জের পদ্মার চরে। প্রচণ্ড গরমে চরের মধ্যে কাজটা করা খুবই চ্যালেঞ্জিং ছিল। ৪২ ডিগ্রি তাপমাত্রার মধ্যে আমরা কাজটা সম্পূর্ণ করেছি। এ জন্য সবাই খুবই পরিশ্রম করেছে। আমার এই গল্পে মুশফিক আর ফারহান ছাড়াও অভিনয় করেছেন সামিরা খান মাহি, ফজলুর রহমান বাবু, মোমেনা চৌধুরীর,শোয়েব মনির, শাহীন মৃধা, রাশেদ ইমরান, মামুনসহ অনেকে। প্রথম লুক প্রকাশ করে অনেক সাড়া পেয়েছি। আশা করি এত কষ্ট হয়তো সার্থক হবে। বাকিটা আল্লাহ ভরসা,’ যোগ করেন তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন