হোম অন্যান্যসারাদেশ কেশবপুরে এক সাংবাদিককে হত্যা প্রচেষ্টা মামলায় আটক -১

স্টাফ রিপোর্টার, কেশবপুর(যশোর) :

যশোর থেকে প্রকাশিত সাপ্তাহিক স্মৃতি পত্রিকার কেশবপুর প্রতিনিধি বিথিকা মল্লিকের বাড়ির ভিতরে ঢুকে মারপিট ,স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়াসহ হতা প্রচেষ্টা মামলায় কেশবপুর থানা পুলিশ বৃহষ্প্রতিবার সকালে প্রধান অভিযুক্ত প্রমেশ মন্ডল(৪৮)কে আটক করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেছে।

গত ৭ এপ্রিল রাতে উপজেলার কালিচরণপুর গ্রামের রাম প্রসাদ মল্লিকের স্ত্রী সাংবাদিক বিথিকা মল্লিককে পুর্ব শত্রুতার জের ধরে একই গ্রামের বলরাম মন্ডলের ছেলে প্রমেশ মন্ডল, যতিন মন্ডলের ছেলে দুলাল মন্ডল ও প্রমেশ মন্ডলের স্ত্রী সাধনা অধিকারি বাড়ির ভিতরে অনধিকার প্রবেশ করে মারপিট ও গলার স্বর্নের চেইন ছিনিয়ে নেয়াসহ হত্যা প্রচেষ্টা চালায়।

তার আত্ম চিৎকারে প্রতিবেশিরা এগ্রিয়ে এলে তারা ঘঁনাস্থল ত্যাগ করে। এ দিন রাতে প্রতিবেশিরা বিথিকা মলি্লককে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতিৃ করে। এ ঘঁনায় আগত বিথিকা মল্লিকের স্বামী রাম প্রসাদ মল্লিক ঘঁনায় জড়িতদের নামে থানায় এৎাহার দায়ের করে।

কেশবপুর থানা পুলিশ এ ঘঁনার সত্যতা পেয়ে থানায় মামলা গস্খহণ করে। বৃহষ্প্রতিবার সকালে মামলার তদন্তকারি কর্মকর্তা এস আই গোরাচাঁদ প্রমেশ মন্ডলকে আটক করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেছে। এস আই গোরাচাঁদ আটকের ঘঁনা স্বীকার করেনে কেশবপুর থানা মামলা নম্ব্র —১৩। সুফলাকাঠি^ ইউনিয়ন আওয়ামীলীগের সাধপারণ সম্পাদক গোলাম বিরিয়া মনি সাংবাদিকদের জানান, এ পরিবারটির উপর দীর্ঘদিন ধরে অত্যাচার চলে আসছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন