হোম খেলাধুলা হাকিমিকে তালাক দিচ্ছেন তার স্ত্রী, থাকবেন নিপীড়িতের পক্ষে

ধর্ষণের অভিযোগ

খেলার সংলাপ:

আশরাফ হাকিমির বিরুদ্ধে ওঠা ধর্ষণের অভিযোগের তদন্ত চলছে এখনও। যদিও বারবার সে অভিযোগ অস্বীকার করেছেন পিএসজির মরোক্কান রাইটব্যাক। কিন্তু এরই মধ্যে ঘটনার প্রভাব পড়তে শুরু করেছে তার দাম্পত্য জীবনে। হাকিমির থেকে আলাদা থাকছেন তার স্ত্রী হিবা আবুক।

পিএসজির মরোক্কান ডিফেন্ডার আশরাফ হাকিমির স্ত্রী হিবা আবুক জানিয়েছেন, হাকিমির বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ ওঠার পূর্বেই তারা আলাদা থাকা শুরু করেছেন। শুধু তাই নয়, এ ঘটনায় নিপীড়িতের পক্ষে থাকার ঘোষণা দিয়েছেন ৩৬ বছর বয়সী এ স্প্যানিশ মডেল ও অভিনেত্রী।

গত ফেব্রুয়ারির ২৫ তারিখ আশরাফ হাকিমির বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগে থানায় অভিযোগ করেন ২৪ বছর বয়সী এক নারী। স্ত্রীর অবর্তমানে প্যারিসের বৌলগুনে নিজের বাড়িতে সেই নারীকে ডেকে নিয়ে ধর্ষণ করেন হাকিমি। অভিযোগ আমলে নিয়ে পিএসজির তারকার বিরুদ্ধে তদন্তে নামে  ফরাসি কর্তৃপক্ষ।

তবে বরাবরই এ অভিযোগ অস্বীকার করেছেন হাকিমি। পিএসজি ও মরক্কোর হয়ে খেলাতেও অংশ নিচ্ছেন তিনি।
হাকিমির স্ত্রী বিষয়টি স্বভাবতই ভালোভাবে নেননি। একটা ইনস্টাগ্রাম স্টোরিতে পরিস্থিতির উল্লেখ করে তিনি জানিয়েছেন, হাকিমির সঙ্গে আর এক ছাদের নিয়ে থাকছেন না তিনি এবং তাদের বিবাহবিচ্ছেদের বিষয়টি প্রক্রিয়াধীন। তবে তাদের আলাদা থাকার শুরুটা ধর্ষণের অভিযোগ ওঠার আগেই শুরু বলেও জানান তিনি।
সেই স্টোরিতে হাকিমির বিপক্ষে অভিযোগ ওঠাকে ‘লজ্জাজনক’ বলে আখ্যা দেন তিনি এবং জানান ‘এই ধাক্কাটা হজম করতে তার আরও সময় লাগবে।
তিনি সেই স্টোরিতে লিখেছেন, ‘এটা বলারই অপেক্ষা রাখে না যে, আমি সবসময় নিপীড়িতের পক্ষে থেকেছি এবং থাকব। অভিযোগকে গুরুত্ব দিয়ে আমরা শুধু ন্যায়বিচারের প্রতি বিশ্বাস রাখতে পারি।’
ধর্ষণের অভিযোগ ওঠার পর হাকিমি পিএসজির হয়ে লিগের ম্যাচ ছাড়াও চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে শেষ ষোলোর দুই লেগের খেলায় অংশ নিয়েছেন। এছাড়াও জাতীয় দলের হয়ে খেলেছেন ব্রাজিলের বিপক্ষেও। যে ম্যাচে প্রথমবারের মতো মরক্কো হারিয়েছে র‍্যাঙ্কিংয়ের শীর্ষে থাকা পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের।
এদিকে হাকিমির আইনজীবী ফ্যানি কলিন গতমাসে লা প্যারিসিয়েনকে বলেন, অভিযোগটি সম্পূর্ণ মিথ্যা। সে শান্ত আছে এবং বিচারবিভাগের ওপর তার আস্থা আছে।’

সম্পর্কিত পোস্ট

মতামত দিন