হোম অন্যান্যসারাদেশ সাতক্ষীরার কলারোয়ায় ডাকাতদলের সাথে পুলিশের গোলাগুলি, ৬ ডাকাত আটক, এক ডাকাত ও ৪ পুলিশ আহত, অস্ত্র, গুলি ও প্রাইভেটকার জব্দ

নিজস্ব প্রতিনিধি :

সাতক্ষীরার কলারোয়ায় সংঘবদ্ধ ডাকাত দলের সাথে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। এসময় ৬ ডাকাতকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে মিজান নামের এক ডাকাত গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও দুটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। সোমবার ভোররাত আড়াইটার দিকে উপজেলার কেরালকাতা ইউনিয়নের কোটার মোড় নামক স্থানে এঘটনা ঘটে।

এদিকে, এ ঘটনায় সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধাসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত ডাকাত মিজান ও এ.এস.আই আনোয়ার হোসেন কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

আটককৃত ডাকাতরা হলো, যশোর জেলার ঝিকরগাছা উপজেলার হাজির আলী এলাকার বশির এর পুত্র হুমায়ুন কবির, কোতয়ালী থানার মেল্ল্যাপাড়া গ্রামের ফজর আলী উকিলের পুত্র সাইদুল ইসলাম, একই এলাকার ধলামিয়ার পুত্র মিজান, শার্শা থানার বসতপুর গ্রামের আব্দুল ওহাবের পুত্র আবুল কালাম, একই গ্রামের নুর মোহাম্মাদের পুত্র আব্দুল্লাহ, সাতক্ষীরা শহরের মধ্যকাটিয়া গ্রামের শেখ আব্দুল হামিদের পুত্র সাইদুজ্জামান।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান জানান, রাতে ঢাকা থেকে সাতক্ষীরার উদ্দেশ্যে ছেড়ে আসা পরিবহনে ডাকাতির লক্ষ্যে কিছু দুর্বৃত্ত প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তার নেতেৃত্বে একদল পুলিশ সাতক্ষীরা—কলারোয়া মহাসড়কের কোয়ার্টার মোড়ে পৌঁছে রাস্তার পাশে দাড়িয়ে থাকা দুটি প্রাইভেটকারকে চ্যালেঞ্জ করেন। এসময় প্রাইভেট কার থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়।

জবাবে পুলিশও পাল্টা গুলে ছোড়ে। এসময় ঘটনাস্থল থেকে ছয় ডাকাতকে আটক করা হয়। এদের মধ্যে একজন গুলিবিদ্ধ হয়। এছাড়া আটক ডাকাত দলের কাছ থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও দুটি প্রাইভেটকার জব্দ করা হয়।

তিনি আরও জানান, এ অভিযানকালে তিনিসহ কলারোয়া থানার ওসি, এ.এস.আই আনোয়ার ও কনস্টেবল রাজীব মীর আহত হয়েছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন