হোম অন্যান্যসারাদেশ বিপিএল শেষ করে ক্রিকেটের জীবন্ত কিংবদন্তী, মাশরাফী বিন মোর্ত্তজা আবারো সরব রাজনীতির মাঠে

নড়াইল অফিস :

নড়াইলের জন নন্দিত নেতা ২আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা আবারো সরব রাজনীতির মাঠে। তাঁর ‘জনতার মুখোমুখি জনতার সেবক’-জবাবদিহিতা মূলক কর্মসূচি নিয়ে মুখোমুখী হলেন এলাকাবাসীর। বৃহস্পতিবার (২মার্চ) লোহাগড়া উপজেলার দিঘলিয়ায় এ আয়োজনকে ঘিরে উচ্ছাসে মাতে এলাকাবাসী, ভূ’য়সী প্রসংশা করেন প্রিয় নেতার ব্যতক্রমি উদ্যোগের। অনুষ্ঠানে মাশরাফী নাগরিক মাত্রেই আইনগত সীমাবদ্ধতার প্রসঙ্গ টেনে বলেন, চাইলেই যা খুশি তাই করা যায় না, একজন এমপিও আইনের বাইরে নয়। আমরা যাই করি না কেন সেটা আইনানুগ ভাবেই করতে হবে উল্লেখ করে তিনি, সকলকে আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকার আহবান জানান। মাদকের বিরুদ্ধে আবারো জিরো টলারেন্স ঘোষনা করে মাদকের বিস্তার রোধে সমাজের সকলকে ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে আসার আহবান জানান। মানুষের দুর্দশা লাঘবে ঘোষনা দেন মানুষের পাশে থাকার।

‘জনতার মুখোমুখি জনতার সেবক’- শিরোনামে মাশরাফি নিজ নির্বাচনী এলাকার প্রতিটি ইউনিয়নে পর্যায়ক্রমে জনসাধারনের মুখোমুখি হবার ব্যতিক্রমী উদ্যোগ নেন তাদের সমস্যা জানতে। বিপিএল এর কারনে দুই মাসের বিরোতি দিয়ে এদিন তিন দিঘলিয়া ইউনিয়নবাসীর মুখোমুখি হন। বিকালে দিঘলিয়া পরিষদ চত্বরে ছিল এ আয়োজন। প্রিয় নেতার আগমন উপলক্ষে এ দিন এলাকাজুড়ে ছিল উৎসব মুখর পরিবেশ। দিঘলিয়া ইউনিয়ন ছাড়াও এর আশাপাশের বিভিন্ন এলাকা থেকে এখানে নারীপুরুষ নির্বিশেষে মানুষের ঢল নামে। খন্ড খন্ড মিছিল নিয়ে নানা বয়সের মানুষ সমবেত হন অনুষ্ঠানস্থলে। উপস্থিত জনতার নানা প্রশ্ন, প্রস্তাবনা, দাবি দাওয়ার উপস্থাপনের মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠান। অনুষ্ঠানে আগতরা তাদের এলাকার নানা সমস্যা তুলে ধরেন তাদের এমপির কাছে। এসময় রাস্তাঘাট ব্রিজ, খেলার মাঠ গ্রামীন অবকাঠামো, মাদক, জনপ্রতিনিধিদের দূর্নীতিসহ আর্তসামজিক অবস্থার উন্নয়নের নানা দাবি উঠে আসে। মাশরাফি সবার কথা মনোযোগ দিয়ে শোনেন এবং ডায়েরিতে লিপিবদ্ধ করেন। সবশেষে জনতার মাঝ থেকে উঠে আসা প্রতিটি সমস্যা সম্পর্কে কথা বলেন মাশরাফি, ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন। ব্যতিক্রমী এ আয়োজনের উদ্যোগ নেয়ায় মাশরাফিকে সাধুবাদ জানান স্থানীয়রা-

এ দিকে মাশরাফী, জনপ্রতিনিধি হিসেবে নিজের নানা সীমাবদ্ধতা তুলে ধরে মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যেতে সবার সহযোগিতা চাইলেন, পুনর্ব্যক্ত করলেন মাদকের বিরুদ্ধে দৃড় অবস্থান।

অনুষ্ঠানে লোহাগড়া উপজেলা চেয়াম্যান সিকদার আব্দুল হান্নান রুনু, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সি আলাউদ্দিন, সাধারণ সম্পাদক ও লোহাগড়া পৌর মেয়র সৈয়দ মসিয়ূর রহমানসহ আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন। লোহাগড়া উপজেলার ১২টি এবং নড়াইল সদর উপজেলার ১৩টির মধ্যে ৭টি ইউনিয়ন নিয়ে নড়াইল ২ আসন গঠিত। সময় সংবাদ নড়াইল।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন