হোম খেলাধুলা রোনালদো ফিরবেন ইউরোপে: আল-নাসর কোচ

খেলাধূলা ডেস্ক :

পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ইউরোপকে বিদায় বলে যোগ দিয়েছিলেন এশিয়ার দেশ সৌদি আরবের ক্লাবে। এখানে আসার আগে রোনালদো বলেছিলেন, ইউরোপে আমার কাজ শেষ। এবার নতুন জায়গায় নতুন করে শুরু করতে চাই। কিন্তু আল-নাসর কোচ রুডি গার্সিয়া জানালেন ভিন্ন কথা। রোনালদো আবার ইউরোপে ফিরতে পারেন—এমন বার্তাই দিয়েছেন তিনি।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলের এক খবরে বলা হয়েছে, রুডি গার্সিয়া জানিয়েছেন, ফুটবল থেকে বিদায় নেয়ার আগে রোনালদো ফিরবেন ইউরোপে। অবসরের আগে রোনালদোর উচিত ইউরোপে একটি চূড়ান্ত মুহূর্ত উপহার দেয়া। পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকার প্রতি এমনই পরামর্শ দিয়েছেন আল-নাসর কোচ।

রুডি গার্সিয়া বলেন, ‘রোনালদো আমাদের জন্য ইতিবাচক ফল নিয়ে এসেছে। প্রতিপক্ষের ডিফেন্ডারদের এলোমেলো করে দেয়ার জন্য সে একাই যথেষ্ট। ফুটবল বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় রোনালদো। আমি চাই না সে এখানে তার ক্যারিয়ার শেষ করুক। তার উচিত ইউরোপে ফিরে যাওয়া।’

এদিকে আল-নাসর কোচের এমন কথায় অনেকে মনে করছেন, সৌদি আরবের মালিকানায় থাকা প্রিমিয়ার লিগের ক্লাব নিউক্যাসলে যেতে পারেন রোনালদো। তবে সেটির জন্য সময়ের অপেক্ষা করতে হবে। এর আগে কাতার বিশ্বকাপ শেষে সবচেয়ে দামি খেলোয়াড় হিসেবে রোনালদো নাম লেখান সৌদি আরবের ক্লাব আল-নাসরে।

আল-নাসরের হয়ে দুটি ম্যাচ খেলে এখনও গোলের খাতা খুলতে পারেননি পর্তুগিজ তারকা। একটি সৌদি প্রো লিগে, আরেকটি সুপার কাপের ম্যাচে মাঠে নামেন ক্লাবটির জার্সি পরে। তবে কোনোটিতেই গোল পাননি সিরআরসেভেন। এর মধ্যে সুপার কাপের সেমিফাইনালে আল ইত্তিহাদের বিপক্ষে হেরে বিদায় নেয় রোনালদোর দল।

আল-নাসরের জার্সিতে গোল না পেলেও সৌদি আরবে রোনালদোর অভিষেক ম্যাচে গোল করেন তিনি। রিয়াদ অলস্টারের জার্সিতে পিএসজির বিপক্ষে অনুষ্ঠিত প্রীতি ম্যাচে দুই গোলের দেখা পান রোনালদো। তবে সেবারও তার দল হেরে যায় লিওনেল মেসি, নেইমার, কিলিয়ান এমবাপ্পেদের বিপক্ষে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন