হোম জাতীয় চট্টগ্রামে প্রকল্প পরিচালক লাঞ্ছিতের ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে: তাজুল

জাতীয় ডেস্ক :

স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম বলেছেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক গোলাম ইয়াজদানীকে মারধরের ঘটনা অত্যন্ত দুঃখজনক। হামলাকারী যে-ই হোক, আইন তার নিজের গতিতে চলবে এবং দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সোমবার (৩০ জানুয়ারি) স্থানীয় সরকার মন্ত্রণালয়ে মন্ত্রীর অফিস কক্ষে এ কথা বলেন তিনি।

এ সময় স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের প্রধান প্রকৌশলী, অতিরিক্ত প্রকৌশলীসহ ১৫ জন উপস্থিত হয়ে এ দুঃখজনক ঘটনা ও সর্বস্তরের প্রকৌশলীদের কষ্টের কথা মন্ত্রীকে অবহিত করেন।

তাজুল ইসলাম বলেন, আমি ঘটনাটি শুনেই চট্টগ্রামের পুলিশ কমিশনারের সঙ্গে কথা বলেছি। ইতোমধ্যে এ বিষয়ে মামলা হয়েছে এবং অভিযুক্ত ১২ জনের মধ্যে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। মামলা পুলিশের ডিবি শাখা তদারকি করছে।

প্রধান প্রকৌশলী শেখ মোহাম্মদ মহসিন জানান, কাজ না পাওয়ায় ২৯ জানুয়ারি চট্টগ্রাম সিটি কর্পোরেশনে নিজ কার্যালয়ে একদল ঠিকাদার প্রকল্প পরিচালক গোলাম ইয়াজদানীর ওপর হামলা করে। প্রকল্প পরিচালকে শারীরিকভাবে লাঞ্ছিত ও অফিস ভাঙচুর করে।

মন্ত্রী সবাইকে ভয়ভীতির ঊর্ধ্বে উঠে অর্পিত দায়িত্ব পালন করার আহ্বান জানান এবং আশ্বাস দেন যে এই অন্যায় কাজের বিষয়ে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

যেখানেই সরকারি কর্মকর্তাগণ দায়িত্ব পালনে বাধাগ্রস্ত হবেন সেখানেই রাষ্ট্র তার পক্ষে দুর্বৃত্তদেরকে দমন করতে অঙ্গীকারবদ্ধ বলেও জানান তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন