হোম জাতীয় ৭ দিনের রিমান্ডে সাবেক ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া

৭ দিনের রিমান্ডে সাবেক ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া

কর্তৃক Editor
০ মন্তব্য 9 ভিউজ

জাতীয় ডেস্ক:

খিলগাঁও থানার ছাত্রদল নেতা জনি হত্যা মামলায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাবেক কমিশনার আছাদুজ্জামান মিয়াকে ৭ দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত এই আদেশ দেন।

এর আগে, বৃহস্পতিবার সকালে তাকে আদালতে নেয়া হয়। এই হত্যা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে আদালত ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গতকাল বুধবার রাজধানীর মহাখালী থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব। পরে ২০১৫ সালে ছাত্রদল নেতা জনি হত্যা মামলায় খিলগাঁও থানায় করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। গত ২ সেপ্টেম্বর জনির বাবা ইয়াকুব আলী মামলাটি দায়ের করেন।

প্রসঙ্গত, ২০১৫ সালের জানুয়ারিতে ডিএমপির কমিশনার হিসেবে যোগদান করেন আছাদুজ্জামান মিয়া। চার বছর আট মাস ডিএমপি কমিশনারের দায়িত্ব পালনের পর ২০১৯ সালের আগস্টে অবসরে যান তিনি। এর কয়েকদিন পর তাকে একই পদে একমাসের চুক্তিতে নিয়োগ দেয় সরকার। এরপর ২০১৯ সালের ৩ সেপ্টেম্বর তিন বছরের জন্য জাতীয় নিরাপত্তা সেলের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে তাকে নিয়োগ দেয়া হয়। ২০২২ সালের সেপ্টেম্বরে তার চুক্তির মেয়াদ শেষ হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন