হোম খুলনাসাতক্ষীরা ৬ দিন পর আবারো শুরু সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরের আমদানী-রপ্তানী বাণিজ্যিক কার্যক্রম

৬ দিন পর আবারো শুরু সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরের আমদানী-রপ্তানী বাণিজ্যিক কার্যক্রম

কর্তৃক Editor
০ মন্তব্য 64 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

সনাতন ধর্ম্বাবলম্বীদের বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে টানা ৬ দিন বন্ধ থাকার পর আজ মঙ্গলবার সকাল থেকে আবারও শুরু হয়েছে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের আমদানী-রপ্তানী বাণিজ্যিক কার্যক্রম। এর ফলে কর্মচাঞ্চল্য ফিরে এসেছে বন্দর ব্যবহারকারীদের মাঝে। এদিকে, পণ্য বাহী ভারতীয় ট্রাক ভোমরা স্থলবন্দরে প্রবেশ করতে শুরু করেছে। অন্যদিকে, পণ্যবাহি বাংলাদেশী ট্রাকও ভারতের ঘোজাডাঙ্গা স্থলবন্দরে ঢুকা শুরু হয়েছে।

ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সাবেক সাধারন সম্পাদক মোস্তাফিজুর নাসিম জানান, শারদীয় দূর্গা পূজা উপলক্ষে গত ৯ অক্টোবর (বুধবার) থেকে ১৪ অক্টোবর (সোমবার) পর্যন্ত টানা ৬ দিন ভোমরা স্থলবন্দরের আমদানী-রপ্তানী কার্যক্রম বন্ধ থাকার পর আজ সকাল থেকে আবারও শুরু হয়েছে আমদানী-রপ্তানী বাণিজ্যিক কার্যক্রম। এর ফলে কর্মচাঞ্চল্য ফিরে এসেছে বন্দর ব্যবহারকারীদের মাঝে। এর আগে, শারদীয় দূর্গাপূজা উপলক্ষে ভারতীয় ঘোজাডাঙ্গা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট কর্মচারী কার্গো ওয়েলফেয়ার এসোসিয়েশন পক্ষ থেকে ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনকে একটি পত্রের মাধ্যমে গত ৯ অক্টোবর থেকে ১৪ অক্টোবর পর্যন্ত টানা ৬ দিন আমদানী-রপ্তানী বাণিজ্যিক কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়।

এদিকে, ভোমরা ইমিগ্রেশন পুলিশের অফিসার ইনচার্জ মোল্যা নকিবুল্লাহ জানান, গত ৬ দিন ভোমরা বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও এই সময়ে এ বন্দর দিয়ে পাসপোর্টধারী যাত্রীরা যথারীতি যাতায়াত করেছেন।

ভোমরা স্থলবন্দর কর্তৃপক্ষের উপ-পরিচালক রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করে জানান, শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে টানা ৬ দিন বন্ধ থাকার পর আজ মঙ্গলবার সকাল থেকে আবারও শুরু হয়েছে বন্দরের আমদানী-রপ্তানী বাণিজ্যিক কার্যক্রম।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন