হোম জাতীয় ৬৫ শতাংশ ভোট পড়তে পারে : বদি

৬৫ শতাংশ ভোট পড়তে পারে : বদি

কর্তৃক Editor
০ মন্তব্য 74 ভিউজ

জাতীয় ডেস্ক:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী নৌকা প্রতীকের শাহীন আক্তার ও তার স্বামী আবদুর রহমান বদি একই কেন্দ্রে ভোট দিয়েছেন।

রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টায় টেকনাফ ইসলাম-শাহজাহান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন তারা। প্রথমে ইসলাম-শাহজাহান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের নারী কক্ষে ভোট প্রদান করেন নৌকা প্রতীকের শাহীন আকতার। এরপর একই কেন্দ্রের পুরুষ ভোট কক্ষে ভোট দেন আবদুর রহমান বদি।

এর আগে সকাল সাড়ে ৭টার দিকে আওয়ামী লীগের প্রার্থী নৌকা প্রতীকের শাহীন আক্তার, তার স্বামী আবদুর রহমান বদি ও তাদের সন্তান শাওন আরমান পায়ে হেঁটে টেকনাফ ইসলাম-শাহজাহান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আসেন। এ সময় দুজনই ভোটারদের সঙ্গে কথা বলেন। দুজনই পৃথক কক্ষে ভোট প্রদান করে কেন্দ্রে থেকে বের হন।

এ সময় সাংবাদিকদের সঙ্গে কথা বলেননি নৌকা প্রতীকের শাহীন আকতার। স্বামী ও সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি বলেন, ’কক্সবাজার-৪ আসনে ৬৫ শতাংশ ভোটগ্রহণ হবে। নৌকার প্রার্থী শাহীন আকতার কত ভোট পেতে পারে; সেটা এখন বলা যাবে না। বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ হবে। এরপর ভোট গণনা শেষে বলা যাবে নৌকার প্রার্থী কত ভোট পেয়েছে।’

কক্সবাজার-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের মো. নুরুল বশর ভোট দেন টেকনাফ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে।

প্রসঙ্গত, কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান সংসদ সদস্য শাহীন আক্তার (নৌকা), স্বতন্ত্র প্রার্থী মো. নুরুল বশর (ঈগল), জাতীয় পার্টির নুরুল আমিন ভুট্টো (লাঙ্গল), ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) ফরিদুল আলম (আম), তৃণমূল বিএনপির মুজিবুল হক মুজিব (সোনালী আঁশ), ইসলামী ঐক্যজোটের মোহাম্মদ ওসমান গনি চৌধুরী (মিনার), বাংলাদেশ কংগ্রেসের মোহাম্মদ ইসমাইল (ডাব)।

এই আসনে মোট ভোটার সংখ্যা মোট ভোটার ৩২৬,৯৭১ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৬৭,১৪০ জন ও নারী ভোটার ১৫৯,৮২৯ জন। আর মোট কেন্দ্র ১০৪টি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন