হোম জাতীয় ৫ দিনের রিমান্ডে সুলতান মনসুর

৫ দিনের রিমান্ডে সুলতান মনসুর

কর্তৃক Editor
০ মন্তব্য 5 ভিউজ

জাতীয় ডেস্ক:

সাবেক সংসদ সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক সহসভাপতি (ভিপি) সুলতান মোহাম্মদ মনসুর আহমেদের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রাজধানীর পল্টন থানায় করা একটি হত্যা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে আদালত তাকে এই রিমান্ড দেন।

এর আগে, হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আটক করে ডিবি হেফাজতে নেয়া হয়। ডিবির তরফ থেকে তখন জানানো হয়, তার বিরুদ্ধে সুনির্দিষ্ট বিষয়ে অভিযোগ রয়েছে। এ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য ডিবি হেফাজতে নেয়া হয়েছে।

প্রসঙ্গত, আশির দশকে ছাত্রলীগের নেতৃত্বের জন্য পরিচিতি লাভ করেন সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ। তিনি স্বাধীন বাংলাদেশে ছাত্রলীগের একমাত্র সভাপতি হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের ভিপি ছিলেন। আওয়ামী লীগের রাজনীতিবিদ হিসেবে পরিচিতি থাকলেও বর্তমানে মোহাম্মদ মনসুর নবনির্মিত রাজনৈতিক জোট জাতীয় ঐক্যফ্রন্টের একজন প্রথম সারির সক্রিয় নেতা।

মনসুর ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্টের মনোনয়নে ধানের শীষ প্রতীক নিয়ে মৌলভীবাজার-২ আসনে প্রতিদ্বন্দ্বিতা করে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন