হোম জাতীয় ৫ আগস্টের পর গিরগিটির মতো ভুয়া সমন্বয়ক তৈরি হয়েছে: সারজিস

৫ আগস্টের পর গিরগিটির মতো ভুয়া সমন্বয়ক তৈরি হয়েছে: সারজিস

কর্তৃক Editor
০ মন্তব্য 7 ভিউজ

জাতীয় ডেস্ক:

শেখ হাসিনার পতনের পর গিরগিটির মত ভুয়া সমন্বয়ক তৈরি হয়েছে। এদের মধ্যে সুবিধাবাদী চরিত্রটা পূর্বেও ছিল এখনও আছে, ভবিষ্যতেও থাকবে। এদেরকে আলাদা করা না হলে সমন্বয়কের নাম ভাঙিয়ে আমাদের ভাবমূর্তি নষ্ট করে ফেলবে। দেশের অনেক জেলায় এমনটা হচ্ছে বলে মন্তব্য করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম।

শুক্রবার (২৫ অক্টোবর) দুপুরে মাদারীপুর পৌরসভার হলরুমে মাদারীপুরে ছাত্র আন্দোলনে অংশ নেয়া শিক্ষার্থী, নিহত ও আহতদের পরিবারের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

সারজিস আলম বলেন, কেউ কল্পনা করতে পারেনি শেখ হাসিনা দেশ ছেড়ে পালাবে। তিনি নিজেকে সর্ব শক্তিমান দাবি করাটাই বাকি রেখেছিল। তার মত মানুষের পতন হওয়া, দেশ ছেড়ে পালিয়ে যাওয়া এর থেকে লজ্জাজনক কিছু হতে পারে না। পালিয়ে যাওয়ার সময় নেতাকর্মীদের নিয়েও যেতে পারেনি।

তিনি আরও বলেন, ১৬ বছরের অত্যাচার ১৬ মাসেও শেষ হবে না। বিগত সরকার যে অপকর্ম করেছে, ছাত্রজনতার অভ্যুত্থানে সেই জায়গাটা ভেঙে গেছে। এই সুবিধাবাদীরা ছাত্রদের মধ্যে বিভেদ তৈরি করার চক্রান্ত করছে। এজন্য সবাইকে এক থাকতে হবে।

আন্দোলনে অংশ নেয়া ছাত্রদের একত্রিত থাকার আহ্বান জানিয়ে সারজিস আলম বলেন, সবাই একত্রে থাকবেন। তা না হলে পরিণতি খারাপের দিকে যাবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন