হোম আন্তর্জাতিক ৩০০ কোটির সম্পত্তির জন্য খুন করান শ্বশুরকে, ঘাতককে দেন ১ কোটি!

আন্তর্জাতিক ডেস্ক:

ভারতের নাগপুরে গাড়িচাপায় ৮২ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যুর ঘটনা তদন্ত করতে গিয়ে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর তথ্য। পুলিশ জানিয়েছে, ৩০০ কোটি রুপি মূল্যের পারিবারিক সম্পত্তির জন্য ওই ব্যক্তির পুত্রবধূ তার শ্বশুরকে হত্যার ষড়যন্ত্র করেন।

পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, গাড়িচাপায় পুরুষোত্তম পুত্তেওয়ারের মৃত্যুর কয়েকদিন পরই; গত সপ্তাহে তার পুত্রবধূ অর্চনা মনীশ পুত্তেওয়ারকে গ্রেফতার করা হয়েছে। অর্চনা স্থানীয় শহর পরিকল্পনা বিভাগের সহকারী পরিচালক।

সংবাদ সংস্থা পিটিআইকে একজন পুলিশ কর্মকর্তা বলেছেন, অর্চনা পুত্তেওয়ার তার শ্বশুরকে হত্যার জন্য লোক ভাড়া করেছিলেন এবং প্রায় এক কোটি রুপি খরচ করেছেন।

ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, অর্চনা তার শ্বশুরকে গাড়ি ধাক্কা দেয়ার জন্য একটি ব্যবহৃত গাড়ি কিনতে অভিযুক্তকে টাকাও দিয়েছিলেন, যাতে হত্যার ঘটনাকে দুর্ঘটনা বলে চালানো যায়। মনে করা হচ্ছে, ৩০০ কোটি রুপির পারিবারিক সম্পত্তির নিয়ন্ত্রণ পাওয়ার জন্যই এ কাজ করেছেন তিনি।

পুলিশ বলছে, ৫৩ বছর বয়সী ওই নারী তার স্বামীর ড্রাইভার বাগদে এবং অন্য দুই অভিযুক্ত নীরাজ নিমজে এবং শচীন ধার্মিকের সঙ্গে মিলে হত্যার পরিকল্পনা করেছিলেন বলে অভিযোগ রয়েছে।

পুলিশ তাদের আইপিসি এবং মোটরযান আইনের অধীনে হত্যা এবং অন্যান্য ধারায় অভিযুক্ত করেছে। এ ঘটনায় দুটি গাড়ি, স্বর্ণালংকার ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

সূত্র: এনডিটিভি

সম্পর্কিত পোস্ট

মতামত দিন