হোম অন্যান্যশিক্ষা ২৩ দিনের ছুটিতে যাচ্ছে ইবি শিক্ষার্থীরা

ইবি প্রতিনিধি:

গ্রীষ্মকালীন অবকাশ ও পবিত্র ঈদ-উল আজহা উপলক্ষ্যে ২৩ দিনের ছুটিতে যাচ্ছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থীরা। আগামীকাল বৃহস্পতিবার (৬ জুন) থেকে এ ছুটি শুরু হয়ে চলবে ২৮ জুন পর্যন্ত। ২৩ দিনের ছুটি শেষে ২৯ জুন থেকে বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষাসমূহ যথা নিয়মে শুরু হবে।

রেজিস্ট্রার দপ্তর ও একাডেমিক ক্যালেন্ডার সূত্রে জানা যায়, গ্রীষ্মকালীন অবকাশ ও পবিত্র ঈদ-উল আজহা উপলক্ষ্যে ৮ জুন থেকে ২৬ জুন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সকল ধরনের ক্লাস-পরীক্ষা বন্ধ থাকবে। এর মধ্যে ছুটির আগে ৬ ও ৭ জুন এবং ছুটির পরে ২৭ ও ২৮ জুন সাপ্তাহিক ছুটি থাকায় ২৯ জুন থেকে বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষাসমূহ যথা নিয়মে শুরু হবে। তবে অফিস সমুহ চালু হবে আগামী ২৫ জুন থেকে।

এদিকে ছুটি উপলক্ষ্যে ১০ জুন থেকে ২৪ জুন পর্যন্ত (১৪ দিন) বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল সমূহ বন্ধ থাকবে বলে নিশ্চিত করেছেন প্রভোস্ট কাউন্সিলের সভাপতি অধ্যাপক ড. আসাদুজ্জামান।

তিনি বলেন, প্রভোস্ট কাউন্সিলের মিটিংয়ে হল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছি। আগামী ১০ জুন সকাল ১০টর মধ্যে শিক্ষার্থীদের হল ত্যাগ করতে হবে। আগামী ২৪ জুন সকাল ১০ টায় হল সমূহ খুলে দেওয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন