হোম রাজনীতি ২০১৪ ও ২০২৪ সালের নির্বাচনের মধ্যে অনেক পার্থক্য: কৃষিমন্ত্রী

রাজনীতি ডেস্ক:

২০১৪ সালের জাতীয় নির্বাচন আর ২০২৪ সালের নির্বাচনের মধ্যে অনেক পার্থক্য আছে বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক।

শনিবার (৩০ ডিসেম্বর) টাঙ্গাইলের পৌর উদ্যানে জনসভার কার্যক্রম পরিদর্শনকালে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন।

আব্দুর রাজ্জাক বলেন, ২০১৪ এবং ২০২৪ সালের মধ্যে অনেক অনেক পার্থক্য রয়েছে। এবার তারা নির্বাচনের দিন কোনো সন্ত্রাস করতে পারবে না। আইনশৃঙ্খলা বাহিনী, নির্বাচন কমিশনের অনেক নির্দেশনা রয়েছে। সকল মানুষের অংশগ্রহণের মাধ্যমে নির্বাচন সুষ্ঠু এবং সুন্দর হবে।

কৃষিমন্ত্রী বলেন, এই নির্বাচন আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। নির্বাচন নিয়ে প্রতিযোগিতা রয়েছে। কোনো ষড়যন্ত্রই এই নির্বাচনে আঘাত করতে পারবে না। জনগণই মোকাবেলা করবে এবং জনগণই প্রতিরোধ করবে। অত্যন্ত উৎসাহ উদ্দীপনা সকলের অংশগ্রহণের মাধ্যমে সফলভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। এবার বাংলাদেশের মানুষ হরতাল অবরোধ ভুলে গেছে।

তিনি বলেন, টাঙ্গাইলে ৮টি আসনই নৌকা জয়যুক্ত হবে। টাঙ্গাইলকে সাংস্কৃতিক নগরী গড়ে তোলা হবে।

এসময় টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম এমপি, টাঙ্গাইল-৩ আসনের নৌকা প্রতিকের প্রার্থী ড.কামরুল হাসান খান, সদরের মামুনুর রশীদ, টাঙ্গাইল পৌর সভার মেয়র সিরাজুল ইসলাম, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এড.জাফর আহমেদ প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন