হোম অন্যান্যসারাদেশ হ্যান্ডকাপসহ পালানো দুইজন ফের আটক

হ্যান্ডকাপসহ পালানো দুইজন ফের আটক

কর্তৃক
০ মন্তব্য 136 ভিউজ

যশোর অফিস:

শার্শায় হ্যান্ডকাপসহ শামীম ও মামুন নামে দুই মাদক ব্যবসায়ী পালিয়ে যান। শার্শা থানা পুলিশ ১৬ ঘণ্টা অভিযান চালিয়ে তাদের আবার আটক করতে সক্ষম হয়। পালিয়ে যেতে সাহায্য করায় তাদের শাহাবুদ্দিন ও বিল্লাল নামে দুইজনকেও আটক করে পুলিশ।

সোমবার রাত নয়টার সময় শার্শা উপজেলার গোগা সীমান্তে এই ঘটনাটি ঘটে। আটককৃত শামীম (২০) আমলাই গ্রামের রিজাউলের ছেলে। আর মামুন (৩২) অগ্রভুলট গ্রামের অহেদ আলীর ছেলে। সহযোগী শাহাবুদ্দিন মোড়ল (৩০) মোস্তফার ছেলে ও বিল্লাল হরিসচন্দ্রপুর গ্রামের আইনাল হকের ছেলে। পুলিশ জানায়, সোমবার রাত নয়টার দিকে শার্শা থানার এএসআই রবিউল ইসলাম ফোর্সসহ গোগা সীমান্তে অভিযান চালিয়ে ১০০ বোতল ফেনসিডিলসহ শামীম ও মামুন নামে দুই ব্যক্তিকে আটক করে; যাদের মাদক ব্যবসায়ী হিসেবে আখ্যা দিচ্ছে পুলিশ।

ওই সময় পুলিশ ফেনসিডিল গণনায় ব্যস্ত হয়ে পড়লে সুযোগ বুঝে হ্যান্ডকাপসহ দুইজনই পালিয়ে যান। পরে পুলিশ অভিযান চালিয়ে দুইজনকেই ধরে ফেলে। মাদক ব্যবসায়ীদ্বয়কে পালিয়ে যেতে সহায়তা করার অভিযোগে শাহাবুদ্দিন ও বিল্লাল নামে দুইজনকে আটক করে পুলিশ। শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বিষয়টি নিশ্চিত করে বলেন, অনেক খোঁজাখুঁজি করে ১৬ ঘণ্টা পর আসামিদেরকে আটক করা সম্ভব হয়েছে। আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। এর আগেও বাগআঁচড়া ও গোড়পাড়া থেকে তিন মাদক ব্যবসায়ী পুলিশ হাত পালিয়েছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন