হোম খেলাধুলা হুট করেই বাংলাদেশের ক্যাম্পে বিজয়-মোসাদ্দেক-সোহান

খেলাধূলা ডেস্ক:

ছাব্বিশ জন ক্রিকেটারকে নিয়ে শুরু হয়েছে বাংলাদেশ জাতীয় দলের ক্যাম্প। এশিয়া কাপ, বিশ্বকাপ এবং আফগানিস্তানের বিপক্ষে সিরিজকে সামনে রেখে সাদা বলের ক্যাম্পে ডাকা হয়েছিল ২৬ জনকে। বলা হচ্ছে, এই ক্যাম্প থেকেই চূরান্ত দল নির্বাচিত হবে।

ডিপিএলের সবশেষ আসরে দুর্দান্ত পারফর্ম করলেও এবারের ক্যাম্পে ডাক পাননি এনামুল হক বিজয়, নুরুল হাসান সোহান ও মোসাদ্দেক হোসেন সৈকত। তবে শুরুতে ডাক না পেলেও হুট করেই এই তিন ক্রিকেটারকে যুক্ত করা হলো এই ক্যাম্পে।

সোহান-মোসাদ্দেকদের ক্যাম্পে যুক্ত হওয়ার বিষয়টি জানিয়েছেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। সোমবার থেকে তারা দলের সঙ্গে অনুশীলন করবেন। প্রধান নির্বাচক আরও জানিয়েছেন, এই ক্যাম্প থেকে ক্রিকেটারদের যাচাই করা হচ্ছে।

ডিপিএলের সবশেষ মৌসুমে ১৬ ম্যাচে ৮৩৪ রান করেছেন বিজয়। তিন সেঞ্চুরি ও তিন হাফ সেঞ্চুরিতে টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি। শিরোপাজয়ী আবাহনী লিমিটেডের অধিনায়কের দায়িত্ব পালন করেছেন মোসাদ্দেক। ব্যাট হাতে ৩৯৫ রান করার পাশাপাশি ৭টি উইকেটও নিয়েছেন তিনি।

অন্যদিকে সোহানও ব্যাট হাতে পারফর্ম করেছেন সবশেষ ডিপিএলে। শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে ১৫ ম্যাচে ৫১১ রান করেছেন এই ডানহাতি ব্যাটার। তার ব্যাটিং গড় ৪৬.৪৫। স্ট্রাইক রেট প্রায় ৯৫। এক দিন আগেই ক্যাম্পে থাকতে না পেরে আক্ষেপ করেছিলেন তিনি। এবার সেই আক্ষেপ ঘুচতে চলেছে তার।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন