হোম অন্যান্যসারাদেশ হাসপাতালে থেকেও পানি বন্দি মানুষের খোঁজ খবর নিচ্ছেন ঘোষ সনৎ কুমার

হাসপাতালে থেকেও পানি বন্দি মানুষের খোঁজ খবর নিচ্ছেন ঘোষ সনৎ কুমার

কর্তৃক
০ মন্তব্য 92 ভিউজ

বিশেষ প্রতিনিধি :
হাসপাতালে থেকেও পানি বন্দি মানুষের খোঁজ খবর নিচ্ছেন ঘোষ সনৎ কুমার। চিকিৎসা নিতে গিয়েও স্বস্তিতে নেই ঘোষ সনৎ কুমার। প্রতিনিয়ত সাধারণ মানুষের খোঁজ খবর নিচ্ছেন তিনি। তিনি জলাবদ্ধ এলাকার মানুষের পাশে দাঁড়ানোর জন্য সকলকে আহবান জানিয়েছেন ।

ঘোষ সনৎ কুমার পরপর তিন বার তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান। বর্তমান তিনি করোনা আক্রন্ত হয়ে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। সেখানে বসেও তিনি সাধারণ মানুষের খোঁজ-খবর নিচ্ছেন। সম্প্রতি তালা উপজেলার জালালপুর,খেশরা ও খলিলনগর ইউনিয়নের কয়েকটি গ্রাম পানিতে তলিয়ে যায়। এসব গ্রামগুলি যেন স্থায়ী জলাবদ্ধতায় রুপ নিয়েছে। পানি নিস্কাশনের ব্যবস্থা না থাকায় এই জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে।

ঘোষ সনৎ কুমার মুটোফোনে জানান, তিনিসহ তালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ নুরুল ইসলামও করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোজাফফার আহমেদ করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন। আরেক সাংগঠনিক সম্পাদক অনাকাঙ্খিত ঘটনায় জেলে থাকায় তালা উপজেলা এখন প্রায় নেতৃত্ব শুন্য প্রায়।

এই দূ’র্দিনে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহবান জানিয়েছেন তিনি। তিনি আরও বলেন, আমার উপজেলার মানুষ খুব খারাপ সময় পার করছে। যারা আমার সুখ-দুঃখের সাথী তাদের পাশে আজ আমি নেই। এটা আমার জন্য খুবই কষ্টদায়ক। আমি তাদের সাথে থেকে সকল সমস্যা মোকাবেলা করতে চাইলেও করোনা আমাকে সে সুযোগ থেকে বঞ্চিত করেছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন