হোম বিনোদন হলিউড ধর্মঘটের কারণে নিলামের ডাক দিলেন অস্কারজয়ী জুলিয়া রবার্টস

বিনোদন ডেস্ক:

বর্তমান বাজার বিবেচনায় সম্মানীর দাবিতে হলিউডে চিত্রনাট্যকার ও ক্রু-মেম্বারদের ধর্মঘট ১০৮ দিন পেরিয়ে গেছে। এখনও আসেনি কোনো সমাধান, তাদের করা হয়নি আশ্বস্তও। এরই মাঝে ওই ধর্মঘটে যোগ দিলেন অস্কারজয়ী জুলিয়া রবার্টস।

হলিউডের ধর্মঘটে যোগ দিয়েই নিলামের ডাক দিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর ‘মিট-অ্যান্ড-গ্রিট’ নিলামের মাধ্যমে একজন ভক্ত ও অতিথি মধ্যাহ্নভোজের পাশাপাশি জুলিয়ার সঙ্গে সাক্ষাতের সুযোগ পাবেন।

হঠাৎই কেন জুলিয়া নিলামের ডাক দিলেন? এমন প্রশ্ন ভক্তমনে উঠতেই মার্কিন সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, চলমান লেখক এবং অভিনেতাদের ধর্মঘটের কারণে যারা কাজ করতে পারছেন না, তাদের জন্যই অর্থ সংগ্রহ করা জুলিয়া রবার্টসের পরিকল্পনা। নিলাম থেকে পাওয়া অর্থ জমা হবে মোশন পিকচার অ্যান্ড টেলিভিশন ফান্ড ও বিনোদন কমিউনিটি ফান্ডে। আর এই ফান্ডের মাধ্যমেই অর্থ সাহায্য পাবে অভিনয়শিল্পী ও কলাকুশলীরা।

গত ১৪ জুলাই অভিনেতাদের ইউনিয়ন সাগ-আফট্রা ধর্মঘট করেছিল। এই সংগঠন ১ লাখ ৬০ হাজারেরও বেশি সদস্য নিয়ে গঠিত। মূলত বেতনবৈষম্য এবং এআই প্রযুক্তি ব্যবহারের বিরোধিতা এবং বেশ কিছু বিষয়ে উদ্বেগের জন্য এই ধর্মঘট শুরু হয়।

রাইটার্স গিল্ড অব আমেরিকা জানায়, স্টুডিওগুলোর দেয়া প্রস্তাবের বিপরীতে অভিনয়শিল্পী আর কলাকুশলীরা নিজেদের দাবি জানাবে। এরপর একের পর এক বৈঠক হয়েছে, কিন্তু সমাধানের পথ দেখছেন না কেউ।

এমন মুহূর্তেই অভিনয়শিল্পীদের ধর্মঘটে যোগ দিলেন জুলিয়া। অভিনয়শিল্পী আর কলাকুশলীদের অর্থ সাহায্য দিতে ডাক দিলেন নিলামের। আমেরিকার সংবাদমাধ্যম ফরচুনের বরাতে জানা যায়, এই হলিউড তারকার সঙ্গে ৯০ মিনিট সাক্ষাতের পাশাপাশি থাকছে একটি ফটো অপশনের সুযোগ। ইতোমধ্যে রবার্টসের সঙ্গে মধ্যাহ্নভোজ ও সাক্ষাতের এই নিলামের বিডিং ৩১ হাজার মার্কিন ডলার ছাড়িয়ে গেছে। বিডিং শেষ হবে আগামী ২২ আগস্ট।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন