হোম অন্যান্যসারাদেশ হরিপুরে স্কুল ছাত্রী ধর্ষনের অভিযোগে থানায় মামলা

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি:

জেলার হরিপুর উপজেলায় জিহাদ নামে এক যুবকের বিরুদ্ধে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছে ভূক্তভোগী ওই ছাত্রীর ভাই। যুবক জিহাদ (২৫) উপজেলার খোচাবাড়ি গ্রামের আবু তাহেরের ছেলে।

বৃহস্পিতিবার (৭ সেপ্টেম্বর) হরিপুর থানায় বাদী হয়ে মামলাটি দায়ের করেন ভূক্তভোগী ওই ছাত্রীর ভাই । বিষয়টি নিশ্চিত করেছেন হরিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম।

মামলার এজাহারে জানা যায়, বিগত ৩ মাস ধরে জাহিদ ওই স্কুল ছাত্রীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করে । এরই সূত্র ধরে গত বুধবার সন্ধা ৭ টার সময় ওই স্কুল ছাত্রী পায়ে হেটে তার মামার বাড়ি যাওয়ার পথে নুরানী হাফিজিয়া মাদ্রাসার সামনে পৌচালে জিহাদ তাকে একা পেয়ে মোটর সাইকেল তুলে ৩ কিলো মিটার দুরে রানী শংকৈল এলাকার গড় পাড়া কবর স্থানের পার্শ্বের জঙ্গলে নিয়ে গিয়ে ভয়ভীতি দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে এবং রাত অনুমান ৯ টার সময় ধুমপুকুর বাজারের সামনে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে বিষয়টি জানাজানি হলে ছাত্রীর বড় ভাই হরিপুর থানায় জাহিদের বিরুদ্ধে ধষর্ণের অভিযোগ দায়ের করেন।

হরিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন বাদীর লিখিত এজাহার পেয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য ঠাকুরগাঁও হাসপাতালে পাঠানো হয়েছে । আসামীকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন