হোম জাতীয় স্বাস্থ্য কার্যক্রমে অবদান রাখায় খুলনা বিভাগে শ্রেষ্ঠ কেশবপুর সদর ইউনিয়ন

স্টাফ রিপোর্টার, কেশবপুর (যশোর) :

পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে প্রশংসনীয় অবদান রাখায় ২০২০-২১ বছরে খুলনা বিভাগের শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ নির্বাচিত হয়েছে কেশবপুর সদর ইউনিয়ন পরিষদ। খুলনা বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন এনডিসি ও পরিবার পরিকল্পনা পরিচালক হাবিবুল হক খান শ্রেষ্ঠ ঘোষণা করে তাঁদের স্বাক্ষরিত একটি প্রশংসাপত্র কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেনের কাছ থেকে সোমবার বিকালে প্রশংসাপত্র গ্রহণ করেন, কেশবপুর ৬নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক আলাউদ্দিন আলা। এ সময় উপস্থিত ছিলেন, যশোর সদর উপজেলার পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রবীর কুমার বিশ্বাস।

এ বিষয়ে কেশবপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক আলাউদ্দিন আলা বলেন, পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রমে অবদান রাখায় আমাদের ইউনিয়নকে খুলনা বিভাগের শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ ঘোষণা করা হয়েছে। এটা আমাদের জন্যে অত্যন্ত আনন্দের ও গর্বের বিষয়।

এছাড়া করোনা ভাইরাস মোকাবেলায় গণস্বাস্থ্য সেবা সুরক্ষা এবং সামাজিক সচেতনতা বৃদ্ধিতে বিশেষ অবদানের জন্য সম্প্রতি আমাকে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন পরিষদের পক্ষ থেকে বাংলাদেশ গণস্বাস্থ্য সেবা এ্যাওয়ার্ড প্রদান করেছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন