হোম বিনোদন স্বার্থ হাসিলের জন্য গা ঘেঁষতে পারি না: রাজ রিপা

বিনোদন ডেস্ক:

দেশের জনপ্রিয় ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে বিজ্ঞাপনে কাজ করে দর্শকের নজরে পড়েছে সম্ভাবনাময়ী নায়িকা রাজ রিপা। বিজ্ঞাপনে মডেল হওয়ার পাশাপাশি রাজ রিপা অভিনয় করছেন সিনেমাতেও।

‘মুক্তি’ এবং ‘ময়না’ নামে দুটি সিনেমায় অভিনয়ের পাশাপাশি বেশ কিছু সিনেমায় অভিনয় করছেন রিপা। প্রেক্ষাগৃহে মুক্তির মিছিলে রয়েছে তার অভিনীত সিনেমাগুলো।

সম্প্রতি এ অভিনেত্রীর সঙ্গে কথা হয় সময়ের। সাক্ষাৎকারে রিপা জানান, আমি কখনই ওইভাবে ভাইরাল হইনি বা হতে চাইনি। কারণ নিজের কোনো পারসোনাল তথ্য আমি কখনই সোশ্যাল মিডিয়ায় দেইনি। কাউকে নিয়ে কখনও নেতিবাচক মন্তব্যও করিনি।

রাজ রিপা আরও বলেন, আমি নিজেকে আমার অভিনীত সিনেমার মাধ্যমে প্রমাণ করব। স্বার্থ হাসিলের জন্য গা ঘেঁষতে আমি পারব না। কারণ আমি সব সময় একটা লিমিটের মধ্যে নিজেকে রাখতে চেষ্টা করি। সব সময় ভালো পথে থাকতে চাই। এর জন্য সব সময় চ্যালেন্জিং অভিনয়গুলোতে থাকার চেষ্টা করি।

সাক্ষাৎকারের এক সময় রিপা বলেন, মিডিয়াতে কোনো তারকাদেরই উচিত নয় ব্যক্তিগত ইস্যুগুলো তুলে ধরা। দর্শকরা তারকাদের কাজ দেখবে, ব্যক্তিগত জীবন নয়। তবে তাই বলে তারকাদের ব্যক্তিজীবন এমনও হওয়া উচিত নয়, যে কাজের জন্য তাকে সমালোচিত হতে হয়।

তারকাদের নেতিবাচক কর্মকাণ্ড নিয়ে রিপা বলেন, সিনিয়রদের নেতিবাচক কর্মকাণ্ডের কারণে জুনিয়র আর্টিস্টদের অনেক লজ্জায় পড়তে হয়। সাধারণ মানুষদের কাছ থেকে টিটকারি আর তামাশার পাত্র হতে হয় বলে ক্ষোভও প্রকাশ করেন এ অভিনেত্রী।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন