হোম রাজনীতি ‘স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন করলে অস্তিত্ব থাকবে না’ বলা সেই ছাত্রলীগ নেতা গ্রেফতার

রাজনীতি ডেস্ক:

নরসিংদী (বেলাব-মনোহরদী)-৪ আসনে ‘স্বতন্ত্র প্রার্থীর নির্বাচন করলে অস্তিত্ব থাকবে না’ বলে হুমকি দেয়া মনোহরদী উপজেলার দৌলতপুর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক নাদিম মাহমুদকে (২৮) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

বুধবার (২০ ডিসেম্বর) সকালে মনোহরদী এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার ড. বদিউল আলম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেফতার নাদিম মাহমুদ মনোহরদীর দৌলতপুর ইউনিয়নের কেরানীনগর এলাকার নাসির উদ্দিনের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক।

জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, গত ১৮ ডিসেম্বর রাত সাড়ে ৯টায় বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের নির্বাচনী প্রচারণা সভায় নাদিম মাহমুদ স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম খান বীরুর উদ্দেশে বলেন, ‘আমাদের ভেতর থেকে যদি আপনারা বীরুর নির্বাচন করেন একদম সমান বানিয়ে ফেলব। যারা বীরুর নির্বাচন করবে তাদের একজনেরও অস্তিত্ব থাকবে না।’

তার এমন বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল ও বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়।

এ ঘটনায় জেলা রিটার্নিং অফিসারের নির্দেশে মনোহরদী উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. জাসিদুল ইসলাম বাদী হয়ে বুধবার সকালে মনোহরদী থানায় মামলা করেন। মামলার পর নিজ বাসা থেকে নাদিম মাহমুদকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

এ বিষয়ে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার নরসিংদী ড. বদিউল আলম বলেন, ‘আমরা অবাধ, সুষ্ঠু ও প্রতিযোগিতামূলক নির্বাচন উপহার দিতে চাই। এতে কেউ বাধা দিলে বা নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।’

সম্পর্কিত পোস্ট

মতামত দিন