হোম খেলাধুলা সৌম্যকে নিয়ে কোচের নিশ্চয়ই প্লান আছে: জালাল ইউনুস

স্পোর্টস ডেস্ক:

একের পর এক ম্যাচে ব্যর্থ হওয়ার পরও সৌম্য সরকারকে একাদশে দেখে বিরক্ত বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের অনেকেই। কেউ কেউ তো বলেনই, সৌম্যর বেলায় কোচ চান্ডিকা হাথুরুসিংহে পক্ষপাতিত্ব করছেন। যে কারণে যোগ্য হয়েও অনেকে সুযোগ পাচ্ছেন না।

সৌম্যের বেলায় ক্রিকেটপ্রেমীদের মধ্যে হাথুরুকে নিয়ে বিরক্তি থাকলেও তাকে পূর্ণ সমর্থন দিচ্ছে টিম ম্যানেজমেন্ট। বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন, নিশ্চয়ই সৌম্যকে নিয়ে কোচের কোনো পরিকল্পনা আছে।

বুধবার (২০ ডিসেম্বর) মিরপুরে গণমাধ্যমের মুখোমুখি হয়ে জালাল ইউনুস বলেন, ‘অনেকদিন পর সৌম্যের একটা ইনিংস দেখলাম, তাও ও বড় ইনিংস খেলেছে। ১৫০ প্লাস রান মোটেও সহজ না ওই উইকেটে। কোচ যখন তাকে দলে চেয়েছে, আমরা তাকে সাপোর্ট দিয়েছি।’

নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচের আগে তেইশ সালে রানের খাতাই খুলতে পারেননি সৌম্য। দ্বিতীয় ওয়ানডেতে দেখা যায় ভিন্ন সৌম্যকে। ২৯১ রানের মধ্যে তিনি একাই করেন ১৬৯ রান। এমন সৌম্যকে দেখার জন্যই নাকি কোচ বারবার তাকে সুযোগ দিচ্ছিল।

জালাল ইউনুস বলেন, ‘কোচের নিশ্চয়ই কোনো প্লান আছে, সে মনে করেছে এই ধরনের উইকেটে সৌম্য সবচেয়ে ফিট। এজন্য তাকে কন্টিনিউ করাচ্ছিল। সৌম্য যদি আবার ক্যামব্যাক করে, তাহলে আমি বলব এটা আমাদের জন্য একটা শক্তি।’

সম্পর্কিত পোস্ট

মতামত দিন