হোম অর্থ ও বাণিজ্য ‘সুখবর’ দিতে লাইভে আসছেন ইভ্যালির রাসেল!

বাণিজ্য ডেস্ক:

আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল আগামী শুক্রবার (২৯ ডিসেম্বর) রাত ৮টায় ফেসবুক লাইভে আসার ঘোষণা দিয়েছেন। এ ব্যাপারে ইভ্যালির অনেক গ্রাহক বলছেন, নতুন কোনো সুখবর দিতে লাইভে আসছেন তিনি।

শনিবার (২৩ ডিসেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পোস্টে রাসেলের লাইভের বিষয়টি জানিয়েছে ইভ্যালি।

ফেসবুকে পোস্ট করার পর থেকেই ইভ্যালির গ্রাহকরা কমেন্টে স্বাগত জানাতে থাকেন। তারা জানান, হয়তো নতুন কোনো সুখবর নিয়ে আসছেন রাসেল।

সাহেদ তুহিন নামে এক ব্যক্তি কমেন্টে লিখেছেন, ইনশাআল্লাহ ভালো কিছু হবে। নোমান খান নামে একজন লিখেছেন, প্রত্যাশা করছি ভালো কিছুর দিক নির্দেশনা আসবে।

মো. বেলাল হোসেন জোবায়ের লিখেছেন, ইভ্যালির প্রতিটি গ্রাহক এই দিনটার অপেক্ষায় ছিল। অবশেষে সবার আশা পূরণ হতে চলেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক গ্রাহক জানান, দীর্ঘদিন পর জেল থেকে ছাড়া পেয়েছেন রাসেল। জেল থেকে বের হয়েই তিনি ‘বিগ ব্যাং’ অফার নামে ইভ্যালির গ্রাহকের জন্য সাড়া জাগানো আয়োজন নিয়ে আসার ঘোষণা দিয়েছেন। ফেসবুক লাইভে হয়তো আরও বড় কোনো কিছুর ঘোষণা দেবেন।

এর আগে শনিবার ‘বিগ ব্যাং’ শিরোনামে পোস্টারের ক্যাপশনে রাসেল লিখেছেন, কোনো সমস্যা বা দূরত্ব না থাকলে সম্পর্ক সবসময়ই মধুর হয়। আমাদের সরবরাহকারীরা দীর্ঘদিন ধরে অপেক্ষা করেছেন গ্রাহকদের সেরা অফার দেয়ার জন্য। আর দীর্ঘ সময়ের এই দূরত্ব কেবল ইভ্যালির ‘বিগ ব্যাং’ অফারের মাধ্যমে ঘোচানো যাবে।

তিনি আরও লিখেছেন, আমরা একসঙ্গেই ইতিহাস গড়ব ইনশাআল্লাহ। (যা হবে) বিজয়ের ইতিহাস, অসম্ভবকে সম্ভব করার ইতিহাস।

এছাড়া মো. রাসেল পোস্টে ‘২৯ ডিসেম্বর রাত ১০টার’ কথাও উল্লেখ করেছেন। ধারণা করা হচ্ছে, সেই দিনই ‘বিগ ব্যাং’ ক্যাম্পেইনটি প্রকাশ করা হবে। এর বাইরে বিগ ব্যাং অফারে কী কী থাকছে, তা নিয়ে কোনো তথ্য প্রকাশ করেননি তিনি।

গত ১৮ ডিসেম্বর বিকেলে কাশিমপুর কারাগার থেকে জামিনে বের হন ইভ্যালির প্রতিষ্ঠাতা মোহাম্মদ রাসেল।

এর আগে ২০২১ সালের ১৬ সেপ্টেম্বর ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক রাসেল এবং তার স্ত্রী কোম্পানির চেয়ারম্যান শামীমা নাসরিনকে গ্রেফতার করে র‌্যাব। এরপর চেক জালিয়াতি, টাকা দিয়ে পণ্য না পাওয়াসহ নানা অভিযোগে তাদের বিরুদ্ধে সারাদেশে অনেকগুলো মামলা হয়। গত বছরের ৬ এপ্রিল জামিনে মুক্তি পান শামীমা নাসরিন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন