হোম খুলনাবাগেরহাট সাবেক কাউন্সিলরের কাছে অস্ত্র আছে, এমন তথ্য ছড়িয়ে হয়রানির অভিযোগ

সাবেক কাউন্সিলরের কাছে অস্ত্র আছে, এমন তথ্য ছড়িয়ে হয়রানির অভিযোগ

কর্তৃক Editor
০ মন্তব্য 18 ভিউজ

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি :

মোংলা পোর্ট পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মজনু গাজীর কাছে আগ্নেয়াস্ত্র আছে, এমন মিথ্যা তথ্য ছড়িয়ে হয়রানির অভিযোগ উঠেছে। এলাকায় জনপ্রিয় এই জনপ্রতিনিধিকে মানুষের কাছ থেকে দূরে সরাতে এমন প্রপাগাণ্ডা চালিয়ে কুচক্রী একটি মহল কি ফায়দা হাসিল করতে চাচ্ছে তা নিয়েও প্রশ্ন উঠেছে। ষড়যন্ত্র ও হেয় প্রতিপন্ন করতেই স্থানীয় প্রতিপক্ষ আসন্ন পৌর নির্বাচনের ইস্যু করে এমনটা ছড়াচ্ছেন বলে জানা গেছে।

সরেজমিনে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সিগনাল টাওয়ার এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, মোংলা পোর্ট পৌরসভার গত শেষ নির্বাচনে অংশ নিয়ে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হন। কাউন্সিলর জয়ী হয়েই মজনু গাজী এলাকায় উন্নয়নের ব্যাপক কর্মকাণ্ড শুরু করেন। তার এলাকার বিপর্যস্ত সড়ক ব্যবস্থার সংস্কারের মাধ্যমে ব্যাপক উন্নয়ন করেন। এছাড়া এলাকায় নতুন নতুন সড়ক নির্মাণেও ব্যাপক ভূমিকা নেন। এসবের পাশাপাশি লবণ পানি অধ্যুষিত এলাকায় সুপেয় পানি সরবরাহ, হত দরিদ্র মানুষের দারিদ্রতা বিমোচন, মাদক ও সন্ত্রাস দমনে নানামুখী তৎপরতা চালিয়ে আর্থসামাজিকের ব্যাপক উন্নয়ন করে সাধারণ মানুষের মধ্যে আস্থা অর্জন করে। এসব উন্নয়নে বিগত পৌর নির্বাচনে পরাজিত একটি স্বার্থান্বেষী মহল সাবেক কাউন্সিলর মজনু গাজীর জনপ্রিয়তায় ঈর্ষান্বীত হয়ে সম্প্রতি নানা অপপ্রচার চালাতে শুরু করে।

সদ্য রাজনীতির পট পরিবর্তনকে পুঁজি করে কুচক্রী মহলটি তাকে হয়রানি ও হেয় প্রতিপন্ন করতে মরিয়া হয়ে উঠেছে। এদের রোষানলে পড়ে মজনু গাজী নানাভাবে অপপ্রচারের শিকার হচ্ছেন।

এ ব্যাপারে সাবেক কাউন্সিলর মজনু গাজী বলেন, তাকে জড়িয়ে এলাকার প্রতিপক্ষ একটি গ্রুপ সরকারি সম্পত্তি দখল করে মার্কেটে নির্মাণ, মৎস্য ঘের দখল এবং তিনি নাকি এলাকায় অস্ত্রের মহড়া দিয়েছেন বলে মিথ্যা অপবাদসহ প্রোপাগাণ্ডা ছড়াচ্ছেন। এ ব্যাপারে তিনি ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আইনী প্রক্রিয়া শুরু করছেন বলেও জানান তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন