হোম খুলনাসাতক্ষীরা সাতক্ষীরা সদর সাব-রেজিস্ট্রি অফিসের ভলিউম বইয়ের পাতা গায়েবের ঘটনায় দায়েরকৃত মামলায় ধলবাড়িয়া ইউপি চেয়ারম্যান গাজী শওকাতসহ গ্রেপ্তার-৫

সাতক্ষীরা সদর সাব-রেজিস্ট্রি অফিসের ভলিউম বইয়ের পাতা গায়েবের ঘটনায় দায়েরকৃত মামলায় ধলবাড়িয়া ইউপি চেয়ারম্যান গাজী শওকাতসহ গ্রেপ্তার-৫

কর্তৃক Editor
০ মন্তব্য 35 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরা সদর সাব-রেজিস্ট্রারের কার্যালয়ের ভলিউম বইয়ের পাঁচটি পাতা গায়েব হওয়ার ঘটনায় দায়ের করা মামলায় কালীগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউপি চেয়ারম্যান গাজী শওকাত হোসেনসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সাতক্ষীরা সদর থানায় একটি ফৌজদারি মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়। এর আগে, বুধবার (১৬ অক্টোবর) রাতে টানা ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর উক্ত পাঁচজনকে পুলিশের হাতে তুলে দেন সদর সাব-রেজিস্ট্রার মো. রিপন মুন্সি।

গ্রেপ্তারকৃতরা হলেন, কালীগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী শওকাত হোসেন, তার ভাইপো ইয়াছিন আরাফাত (শাওন), রেজিস্ট্রি অফিসের নকলনবিশ অনল কৃষ্ণ রায়, কাজী আবুল বাশার ও স্ট্যাম্প ভেন্ডার এম. এম. শাহজাহান আলী।

সাতক্ষীরা সদর সাব-রেজিস্টার মোঃ রিপন মুন্সি জানান, ভলিউম বইয়ের পাঁচটি পাতা গায়েব হয়ে যাওয়ার ঘটনায় জড়িতদের শনাক্ত করে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে পুলিশে দেওয়া হয়েছে। তারা পরস্পর যোগসাজশে এই কাজ করেছিল।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শফি বলেন, রেজিস্ট্রি অফিসের ভলিউম বইয়ের পাঁচটি পাতা গায়েবের ঘটনায় চেয়ারম্যান গাজী শওকাত হোসেনসহ উক্ত পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরো জানান, তাদের বিরুদ্ধে ফৌজদারি মামলা রেকর্ড করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন