হোম খুলনাসাতক্ষীরা সাতক্ষীরায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও সাদা ছড়ি বিতরণ

সাতক্ষীরায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও সাদা ছড়ি বিতরণ

কর্তৃক Editor
০ মন্তব্য 9 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

“হাতে থাকলে সাদা ছড়ি, এগিয়ে এসে সহায়তা করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস-২০২৪ উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও সাদা ছড়ি বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসন, সমাজসেবা অধিদফতর ও প্রতিবন্ধী সাহায্য কেন্দ্রের আয়োজনে মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে বেলুন ও ফেস্টুন উড়িয়ে প্রধান অতিথি হিসেবে এসব কর্মসূচির উদ্বোধন করেন, সাতক্ষীরার জেলা প্রশাসক মোস্তাক আহমেদ। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

জেলা সমাজসেবা অধিদফতরের উপ-পরিচালক সন্তোষ কুমার নাথের সভাপতিত্বে ও সহকারী পরিচালক মো. রোকনুজ্জামানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সরোয়ার হোসেন।

এসময় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার ফাতেমা জোহরা, প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের কনসালটেন্ট এস এম হাবিবুর রহমান, প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান, জেলা শিক্ষা অফিসের সহকারী পরিদর্শক মর্জিনা খাতুন, প্রতিবন্ধী পুনর্বাসন কল্যাণ সমিতির মহাসচিব আবুল কালাম, বাকাল প্রতিবন্ধী শিক্ষা কার্যক্রমের শিক্ষক মোঃ আব্দুস সামাদ, সদর হাসপাতালের সমাজসেবা অফিসার শারমিন সুলতানা প্রমুখ।

আলোচনা সভা শেষে ২২জন দৃষ্টি প্রতিবন্ধীর মাঝে সাদা ছড়ি বিতরণ করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন