হোম অন্যান্যসারাদেশ সাতক্ষীরায় ফোর মাডারের ঘটনায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা, তদন্তভার সিআইডিতে

সাতক্ষীরায় ফোর মাডারের ঘটনায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা, তদন্তভার সিআইডিতে

কর্তৃক Editor
০ মন্তব্য 401 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :

কলারোয়ার একই পরিবারের চারজনকে গলা কেটে হত্যার ঘটনায় অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। নিহত শাহিনুর রহমানের শ্বাশুড়ি বাদি হয়ে অজ্ঞাতনামা আসামিদের বৃহস্পতিবার রাতে কলারোয়া থানায় মামলাটি দায়ের করেন। এদিকে এমামলার তদন্ত ভার সিআইডি পুলিশের কাছে হন্তান্তর করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হন্তান্তর করা হয়েছে।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন জানান, এটি যে পরিকল্পিত হত্যাকাণ্ড তাতে কোনো সন্দেহ নেই। হত্যার রহস্য উদঘাটনে পুলিশ-সিআইডিসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সব ইউনিট কাজ করছে। এ ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি। সিআইডি পুলিশ মামলাটি তদন্ত করছে।

বৃহস্পতিবার ভোররাতে খলসি গ্রামের শাহজাহান আলীর ছেলে মাছের ঘের ব্যবসায়ী শাহিনুর রহমান (৪০), তার স্ত্রী সাবিনা খাতুন (৩০), ছেলে সিয়াম হোসেন মাহি (৯) ও মেয়ে তাসনিমকে (৬) ঘরের মধ্যে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা।

ছয় মাস বয়সী অপর শিশু মারিয়াকে মায়ের লাশের পাশে রেখে যায় হত্যাকারীরা। দুপুরের দিকে ঘটনাস্থল পরিদর্শন করে পরিবারে জীবিত থাকা শিশু মারিয়ার সার্বিক দায়িত্ব দেন সাতক্ষীরার জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল।

নিহতের ছোট ভাই রায়হাদুল ইসলাম দাবি করেছেন, বড় ভাই শাহিনুর রহমান ৭-৮ বিঘা জমিতে পাঙাস মাছ চাষ করতেন। ২২ বছর ধরে তাদের পারিবারিক সাড়ে ১৬ শতক জমি নিয়ে প্রতিবেশী ওয়াজেদ কারিগরের ছেলে আকবরের সঙ্গে বিরোধ চলছিল। এই মামলা ও পারিবারিক বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন