হোম অন্যান্যসারাদেশ সাতক্ষীরায় নাশকতার মামলায় বিএনপির নেতা ও ইউপি চেয়ারম্যান রুহুল কুদ্দুসসহ বিএনপি ও জামায়াতের ১১ নেতাকর্মী কারাগারে

সাতক্ষীরায় নাশকতার মামলায় বিএনপির নেতা ও ইউপি চেয়ারম্যান রুহুল কুদ্দুসসহ বিএনপি ও জামায়াতের ১১ নেতাকর্মী কারাগারে

কর্তৃক Editor
০ মন্তব্য 116 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :

নাশকতার মামলায় সাতক্ষীরার আশাশুনি উপজেলা বিএনপির সাবেক আহবায়ক, আনুলিয়া ইউপি চেয়ারম্যান রুহুল কুদ্দুসসহ ১১ বিএনপি ও জামায়াতের নেতাকর্মীকে জেল হাজতে পাঠানো হয়েছে। মহামান্য হাইকোর্টের নির্দেশে অন্তর্বর্তীকালীন জামিন পাওয়া এসব নেতাকর্মীরা মঙ্গলবার সাতক্ষীরার মুখ্য বিচারিক হাকিম আদালতে আত্মসমর্পণ করে আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করলে বিচারক হুমায়ুন কবির শুনানী শেষে তা নামঞ্জুর করেন।

জামিন না’মঞ্জুর হওয়া নেতাকর্মীরা হলেন, আশাশুনি উপজেলা বিএনপির সাবেক আহবায়ক ও আনুলিয়া ইউপি চেয়ারম্যান রুহুল কুদ্দুস, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আজাহারুল ইসলাম মন্টু, যুগ্ম আহবায়ক তুহিন উল্লাহ, উপজেলা যুবদলের আহবায়ক আবু জাহিদ সোহাগ, আনুলিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক শওকত হোসেন ও বিএনপি নেতা হাবিবুল্লাহ। এছাড়া উপজেলা জামায়াতের ৫ নেতাকর্মী রয়েছে।

আশাশুনি উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক খায়রুল ইসলাম জানান, ঢাকার ১০ ডিসেম্বরের গণসমাবেশের আগে নাশকতার অভিযোগে আশাশুনিতে বিএনপি-জামায়াতের ১১ জনের নাম উল্লেখ করে আশাশুনি থানায় একটি মামলা দায়ের করেন উপ-পরিদর্শক আমিনুল ইসলাম।

এ মামলায় ১১ জনের নাম উল্লেখ ছাড়াও অজ্ঞাতনামা আরও ৩৫ জনকে আসামি করা হয়। উচ্চ আদালতের জামিনে থাকা এসব নেতাদের মধ্যে ১১ জন মঙ্গলবার সাতক্ষীরার মুখ্য বিচারিক হাকিম আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিচারক হুমায়ুন কবীর তাদের জামিন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সাতক্ষীরা আদালতের পুলিশ পরিদর্শক মাহামুদ হোসেন ১১ বিএনপি ও জামায়াতের নেতা কর্মীকে জামিন না-মঞ্জুর করে জেল হাজাতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন