হোম ফিচার সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতির জনক বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতির জনক বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

কর্তৃক
০ মন্তব্য 86 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :

সামাজিক দূরত্ব বজায় রেখে সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে জাতির জনক বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হচ্ছে। দিবসটি উপলক্ষে শনিবার ভোরে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি,আধা-সরকারি, স্বায়ত্ত¡শাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বে-সরকারি ভবনসমূহে জাতীয় পতাকা অর্ধনমিত-ভাবে উত্তোলন করা হয়। এছাড়া কোরান তেলোয়াত, দোয়া, আলোচনা সভা ও বঙ্গবন্ধু মোড়ালে ফুলেল মাল্য অর্পণের মাধ্য দিয়ে দিন ব্যাপি নানা কর্মসুচি পালন করা হচ্ছে।

দিবসটি উপলক্ষে শহরের খুলনা রোড মোড়ে নবনির্মিত বঙ্গবন্ধু ম্যুরালে ফুলেল মাল্য অর্পণ করেন, সাবেক স্বাস্থ্য মন্ত্রী সংসদ সদস্য ডা. আ ফ ম রুহুল হক, সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি ও এড. মুস্তফা লুৎফুল্লাহ।

এ সময় জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামীলীগের সভাপতি মুনসুর আহমেদসহ জেলা প্রশাসন ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে জেলা আওয়ামীলীগ, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসনসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের প্রধানগন স্বাস্থ বিধি মেনে ফুলেল মাল্য অর্পণ করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন