হোম খুলনাসাতক্ষীরা সাতক্ষীরায় নবনির্মিত ভ্যাট ও ভোমরা স্থলবন্দর ল্যান্ড কাস্টমস কমপ্লেক্সের নামফলক উন্মোচন করলেন জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মুনিম

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরায় কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগের নবনির্মিত ভ্যাট ও ভোমরা স্থলবন্দর ল্যান্ড কাস্টমস কমপ্লেক্সের নামফলক উন্মোচন করা হয়ছে। শুক্রবার বিকাল ৪টায় শহরের জেলখানা রোড সংলগ্ন এলাকায় নবনির্মিত ৫ম তলা বিশিষ্ট্য ভ্যাট কমপ্লেক্সের নামফলক উন্মোচন করেন, আভ্যন্তরীন সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মোঃ রহমাতুল মুনিম।

এরপর তিনি সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে নবনির্মিত ল্যান্ড কাস্টমস কমপ্লেক্সের নামফলক উন্মোচন করেন। ফলক উন্মোচন শেষে সেখানে তিনি অংশীজনদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন। তবে, উক্ত মত বিনিময় সভায় এসময় সাংবাদিকদের প্রবেশে নিষেধাজ্ঞা দেয়া হয়। এতে ক্ষুদ্ধ হন সাংবাদিকরা।

এসময় তার সাথে ছিলেন, সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, পুলিশ সুপার মোহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী, জাতীয় রাজস্ববোর্ডের শুল্ক ও ভ্যাট প্রশাসনের সদস্য ফারজানা আফরোজ, কর প্রশাসনের সদস্য সৈয়দ মোহাম্মদ আবু দাউদ, সিনিয়র সচিবের একান্ত সচিব মোহাম্মদ নায়িরুজ্জামানসহ সাতক্ষীরার কাস্টমস ও ভ্যাটবিভাগের কর্মকর্তারা।

প্রসঙ্গত ঃ ভোমরা স্থলবন্দরের ল্যান্ড কাস্টমস কমপ্লেক্স নির্মাণ করা হয়েছে ২২ কোটি টাকা ব্যয়ে এবং সাতক্ষীরা শহরে ভ্যাট কমপ্লেক্সের নির্মাণ ব্যয় হয়েছে ১৫ কোটি টাকা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন