হোম এক্সক্লুসিভ সাতক্ষীরায় জাল সার্টিফিকেট ও পর্নো ভিডিও সংরক্ষণ ও বিপণনের দায়ে গ্রেফতার ১

নিজস্ব প্রতিনিধি:  সাতক্ষীরায় জাল সার্টিফিকেট ও পর্নো ভিডিও সংরক্ষণ ও বিপণনের দায়ে এক যুবক কে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার সদর থানায় হস্তান্তর কর হয়।

গ্রেফতারকৃত যুবক মোঃ আশেকুর রহমান আশিক (২৯) সাতক্ষীরা পৌরসভার ১ নং ওয়ার্ড দক্ষিণ কাটিয়া, ঢালিপাড়ার মোঃ হযরত আলী ও আকলিমা খাতুন দম্পতির ছেলে।

গত ২৩ ডিসেম্বর ২০২১ ইং তারিখ র‌্যাব-৬, সাতক্ষীরা কোম্পানির একটি আভিযানিক দল, গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, এক অসাধু ব্যবসায়ী বিভিন্ন জাল ব্যাংক স্টেটমেন্ট, নকল টিকা কার্ড, নকল সূর্যের হাসি সার্টিফিকেট, নকল গ্রাম পুলিশ সার্টিফিকেট, কৃষি বিভাগের জাল সার্টিফিকেট, জাল ট্রেড লাইসেন্স এবং মাধ্যমিক/উচ্চ মাধ্যমিক বোর্ডের জাল সার্টিফিকেট তৈরিতে তার বিশেষ পারদর্শিতা রয়েছে এবং বর্ণিত বিভিন্ন ভুয়া সনদ বাণিজ্যে সে সক্রিয়ভাবে জড়িত। এছাড়াও পর্নো ভিডিও সংরক্ষণ ও বিপণনের সাথেও জড়িত।

উক্ত সংবাদ প্রাপ্ত হইয়া ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য র‌্যাব-৬ একই তারিখ সময় সন্ধ্যা ৭.৪০ ঘটিকায় সাতক্ষীরা সদর থানাধীন কাটিয়া আমতলা মোড় এলাকায় অভিযান চালিয়ে এভাটার কম্পিউটার মিডিয়ার মালিক মোঃ আশেকুর রহমানকে গ্রেফতার করতে সক্ষম হয় ।

অভিযুক্ত প্রতারক ৩-৪ বছর ধরে বিভিন্ন সরকারি, আধাসরকারী ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের জাল সার্টিফিকেট তৈরি ও পর্নো ভিডিও সংরক্ষণ ও বিপণনের সাথেও জড়িত বলে জানা যায়।

প্রেস বিজ্ঞপ্তি:

সম্পর্কিত পোস্ট

মতামত দিন