হোম অন্যান্যসারাদেশ সাতক্ষীরায় জাতীয়করনকৃত আদর্শ প্রাথমিক শিক্ষক মহাজোট জেলা শাখার আয়োজনে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান ও মানববন্ধন কর্মসূচী পালিত

সাতক্ষীরায় জাতীয়করনকৃত আদর্শ প্রাথমিক শিক্ষক মহাজোট জেলা শাখার আয়োজনে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান ও মানববন্ধন কর্মসূচী পালিত

কর্তৃক
০ মন্তব্য 135 ভিউজ

প্রেস রিলিজ:

সাতক্ষীরায় জাতীয়করনকৃত আদর্শ প্রাথমিক শিক্ষক মহাজোট জেলা শাখার আয়োজনে সাতক্ষীরা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

রবিরার সকাল ১১ টায় স্বাস্থ্যবিধি মেনে এ কর্মসূচি পালন করেন প্রায় শতাধিক শিক্ষকরা। সাতক্ষীরা জেলা প্রশাসকের চত্ত¡রে সমিতির কেন্দ্রীয় নেতা ও সাতক্ষীরা জেলা সভাপতি শেখ ফরিদউদ্দীনের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচীতে উপস্থিত ছিলেন, সমিতির জেলা শাখার সাধারন সম্পাদক পরিমল কর্মকার, রিজাউল, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার,গনেশ,শফিদুল,মিজানুর,ছাবিনা ইয়াসমনি,রেখা কর্মকার,মামুন প্রমুখ।

এসময় বক্তারা অত্যন্ত দু:খ ও ক্ষোভের সাথে বলেন, প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের প্রাপ্ত টাইমস্কেলের জটিলতা নিরুসন না করে ১২ আগষ্ট ২০২০ তারিখে অর্থ মন্ত্রনালয় কর্তৃক জারিকৃত টাইমস্কেল কর্তনের পত্রটি এক্ষনে বাতিল করতে হবে। এছাড়া অধিগ্রহনকৃত বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক (চাকরীর শর্তাদি নির্ধারন)বিধিমালা ২০১৩ অধিন ৫০% চাকুরীকাল গননা করতে হবে।

জেষ্ঠতা,পদোন্নতি,সিলেকশন গ্রেড এবং প্রযোজ্য টাইমস্কেল প্রাপ্যতাসহ সরকারি অন্যান্য বিভাগের ন্যয় সুযোগ-সুবিধা দিতে হবে শিক্ষকদের। অবিলম্বে এই ন্যয্যদাবী পূরন করার জন্য সরকারের প্রতি আহব্বান জানান শিক্ষক নেতারা। মানববন্ধন শেষে জাতীয়করনকৃত আদর্শ প্রাথমিক শিক্ষক মহাজোটের নেতৃত্বে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর সাতক্ষীরা জেলা প্রশাসকের মাধ্যমে স্বারকলিপি প্রদান করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন