হোম এক্সক্লুসিভ সাতক্ষীরায় গণ-পরিবহনে অতিরিক্ত যাত্রী নেওয়ায় ৯৯৯ এ ফোন,গণ-পরিবহন আটক

সাতক্ষীরায় গণ-পরিবহনে অতিরিক্ত যাত্রী নেওয়ায় ৯৯৯ এ ফোন,গণ-পরিবহন আটক

কর্তৃক
০ মন্তব্য 577 ভিউজ

মোহাম্মাদ নিজাম :

দীর্ঘ সাধারণ ছুটির পর সাধারণ মানুষের কথা ভেবে এবং করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে সীমিত আকারে চালু করা হয় দেশের গণ-পরিবহন। এসময় পরিবহন মালিকদের শারীরিক দূরত্ব রক্ষাসহ অন্যান্য নির্দেশনা মেনে রাস্তায় গণ-পরিবহন চালানোর কথা বলা হয়। একইভাবে অবহিত করা হয় যাত্রীদেরও। কিন্তু সময় যতো পার হচ্ছে, সেসব স্বাস্থ্যবিধি বা নিরাপদ দূরত্ব মানতে দেখা যাচ্ছে না গণ-পরিবহন সংশ্লিষ্ট ও যাত্রীদের কাউকে।

করোনার সংক্রমণ প্রতিরোধে অর্ধেক যাত্রী নিয়ে চলার কথা থাকলেও বিভিন্ন বাসে দেখা যাচ্ছে তার উল্টো চিত্র। দু’টি সিটে একজন করে যাত্রী নেওয়ার পর বাসপূর্ণ হলেও অনেক বাসেই দেখা গেছে দাঁড়িয়ে যাত্রী নিতে।

কালিগঞ্জ থেকে সাতক্ষীরার উদ্দেশ্যে করে সকাল ১০ টার দিকে একটি বাস কাউন্টার থেকে ছেড়ে দেয়। করোনা ভাইরাস থেকে বাঁচতে যাত্রীরা নিয়ম অনুযায়ি সামাজিক দূরত্ব বজায় রেখে সিট গ্রহণ করে।

তবে বাসটির সুপার ভাইজার সেটি করতে দেয় না এবং প্রতিটি সিটে ২ জন ছাড়াও অতিরিক্ত লোক গাড়ির ভিতরে প্রবেশ করাই। এ নিয়ে একজন যাত্রীর সাথে বাক-বিতর্কে জড়িয়ে পড়েন বাসটির সুপার ভাইজার । যাত্রী সে ব্যাপারে প্রতিবাদ করলে সুপার ভাইজার তার সাথে খারাপ ব্যাবহার করে এবং বিভিন্ন হুমকি ধামকিসহ গাড়ী থেকে নেমে যাওয়ার কথা বলে।

পরে সেই যাত্রী ৯৯৯ এ কল দেওয়ার পর সাতক্ষীরা থানা পুলিশ ঘটনা স্থলে যেয়ে গাড়ীটিকে আটক করে। গাড়ির ড্রাইভার,সুপার ভাইজারসহ বাস স্টাফরা গাড়ি রেখে দৌড়ে পালিয়ে যাওয়ায় কাউকে আটক কারা সম্ভব হয়নি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন