হোম ফিচার সাতক্ষীরার রতনপুর সীমান্তে ৫২ পলিব্যাগ ভর্তি বিপুল পরিমান গলদা চিংড়ি পোনাসহ আটক-৩

নিজস্ব প্রতিনিধি :

ভারত থেকে চোরাপথে আসা বিপুল পরিমান গলদা চিংড়ী পোনাসহ তিন চোরাকারবারীকে আটক করেছে পুলিশ। আজ রোববার ভোরে কালিগঞ্জের রতনপুর সীমান্ত এলাকা থেকে ৫২ পলিব্যাগ ভর্তি কয়েক লক্ষ পোনা আটক করা হয়। এসময় চোরাচালানের কাজে ব্যবহৃত একটি প্রাাইভেটকারও জব্দ করা হয়। যার নং-ঢাকা-মেট্রো-গ-১১-৩৫৬৩।

আটককৃতরা হলেন, দেবহাটা উপজেলার দক্ষিণ পারুলিয়া গ্রামের জামাল মোড়লের ছেলে গাড়ি চালক মিল্টন মোড়ল (২৮), নাংলা গ্রামের জামান উদ্দীন তরফদারের ছেলে রবিউল আওয়াল (৩৫) ও একই গ্রামের মৃত জিয়াদ আলী মিস্ত্রীর ছেলে আদর আলী (৪৭)।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, গোপনসূত্রে খবর পেয়ে তার নেতৃত্বে পুলিশের একটি দল ভোরে উপজেলার রতনপুর এলাকায় যেয়ে সদ্য কাকশিয়ালী নদী পার করে আনা ৫২ পলিব্যাগ ভর্তি ভারতীয় গলদা রেনুপোনাসহ উক্ত তিন চোরাকারবারীকে আটক করেন।

সীমান্তের ওপার থেকে নদীপথে এই গলদা বাংলাদেশে নিয়ে আসা হয় বলে জানান তিনি। এর দাম ১০ লাখ টাকা। জব্দকৃত ৫২ পলি রেনু কাঁকশিয়ালী নদীতে অবমুক্ত করা হয়েছে। তিনি আরো জানান, আটক তিনজনকে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের সাজা প্রদান এবং প্রাইভেট কারটি বাজেয়াপ্ত করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন