হোম খুলনাসাতক্ষীরা সাতক্ষীরার তালায় সাড়ে ৪ শতাধিক বানভাসি পরিবারের মাঝে বিএনপির সাবেক সাংসদ হাবিবুল ইসলাম হাবিব এর ত্রানসামগ্রী বিতরন

সাতক্ষীরার তালায় সাড়ে ৪ শতাধিক বানভাসি পরিবারের মাঝে বিএনপির সাবেক সাংসদ হাবিবুল ইসলাম হাবিব এর ত্রানসামগ্রী বিতরন

কর্তৃক Editor
০ মন্তব্য 10 ভিউজ

নিজস্ব প্রতিনিধি :

বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রকাশনা সম্পাদক ও সাবেক সাংসদ হাবিবুল ইসলাম হাবিব সাতক্ষীরার তালার জলাবদ্ধ এলাকার বানভাসি সাড়ে ৪ শতাধিক পরিবারের মাঝে ত্রানসামগ্রী বিতরন করেছে। তেঁতুলিয়া ইউনিয়ন বিএনপির আয়োজনে শনিবার বিকাল ৩ টার দিকে উপজেলার দেওয়ানিপাড়া বাজার এলাকায় উক্ত ত্রানসামগ্রী বিতরন করা হয়।

তেঁতুলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, তালা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক শফিকুল ইসলাম, সহ-সভাপতি শেখ গোলাম মোস্তফা, যুগ্ম সম্পাদক মোশারফ হোসেন, সদস্য‌ আব্দুল মান্নান মোড়ল মিঠু, উপজেলা যুবদলের সভাপতি মির্জা আতিয়ার রহমানসহ অন্যান্যরা।

বিএনপির কেন্দ্রীয় নেতা হাবিব এসময় বলেন, তালা উপজেলার যে সব এলাকা বৃষ্টির পানিতে প্লাবিত হয়েছে আগামী ১ মাসের মধ্যে সে সব এলাকার নদী নালা কাটিয়ে পানি নিষ্কাশন করা হবে। তিনি আরো বলেন, মানুষ যাতে ইরি ধান চাষ করতে পারে সে ব্যাপারে জেলা প্রশাসন ও পানি উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষের সাথে কথা বলে দ্রুত পানি নিষ্কাশনের ব্যবস্থা করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন