হোম অন্যান্যসারাদেশ সাতক্ষীরার তালার মৎস্যজীবী লুৎফর নিকারীকে হত্যার পর এ মামলার বাদীর বিরুদ্ধে উল্টো ডাকাতি মামলা দেয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান

সাতক্ষীরার তালার মৎস্যজীবী লুৎফর নিকারীকে হত্যার পর এ মামলার বাদীর বিরুদ্ধে উল্টো ডাকাতি মামলা দেয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান

কর্তৃক
০ মন্তব্য 128 ভিউজ

নিজস্ব প্রতনিধি:

সাতক্ষীরার তালায় সরদার মশিয়ার রহমান কর্তৃক মৎস্যজীবী লুৎফর নিকারীকে হত্যার পর উল্টো এ মামলার বাদী ও স্বাক্ষীদের বিরুদ্ধে ডাকাতি মামলা দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল, মানবন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে গ্রামবাসী। রোববার বেলা ১১টায় সাতক্ষীরা শহরে বিক্ষোভ মিছিল শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

লুৎফর রহমান নিকারী হত্য বিচার বাস্তবায়ন কমিটির আয়োজনে ও স্থানীয় গ্রামবাসীর উদ্যোগে মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহত লুৎফর নিকারীর ভাই ইন্নাত নিকারী, নিহতের ছেলে ও হামলার স্বীকার সেলিম নিকারী, গ্রামবাসীর পক্ষে মুসা নিকারী, জিয়া নিকারীসহ আরও অনেকে।

মানববন্ধনে বক্তারা বলেন, লুৎফর নিকারীকে হত্যা করে এ মামলার বাদী নিহতের ছেলে সেলিম নিকারীসহ এ মামলার স্বাক্ষীদের বিরুদ্ধে আদালতে গত ২৩ আগষ্ট ডাকাতি মামলা দায়ের করেছেন খুনী সরদার মশিয়ারের বড় ভাই গোলজার সরদার। বক্তারা বলেন, আওয়ামীলীগে অনুপ্রবেশকারী সরদার মশিয়ারসহ তার স্বজনরা সাধারণ মানুষের উপর দীর্ঘদিন ধরে জুলুম নির্যাতন চালিয়ে আসছেন। বক্তারা এ সময় এ হত্যা মামলার সুষ্ঠ বিচারসহ হত্যাকারী সরদার মশিয়ারসহ এ ঘটনায় জড়িতদের ফাঁসির দাবী জানান। একই সাথে তারা মিথ্যা ডাকাতি মামলা প্রত্যাহারসহ সন্ত্রাসী সরদার মশিয়ারকে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কারের জোর দাবী জানান। মানববন্ধন শেষে তারা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।
উল্লেখ্য, গত ১৭ আগষ্ট রাতে তালার জেয়ালানলতা গ্রামের নলবুনিয়া বিলে সরকারি খালে মাছ ধরার সময় সরদার মশিয়ারের মাছের ঘেরে মাছ চুরির অভিযোগ তুলে সেলিম নিকারীকে মারপিট করে সরদার মশিয়ার, তুহিন শেখ ও রনি বিশ্বাস। সংবাদ পেয়ে ছেলেকে বাঁচাতে গেলে লুৎফর নিকারীর বুকে লাথি মারেন সরদার মশিয়ার। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তালা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষনা করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন