হোম অন্যান্যসারাদেশ সাতক্ষীরার কালিগঞ্জের পল্লিতে সীমানা প্রাচীরকে কেন্দ্র করে সংঘর্ষে বৃদ্ধা নিহত

সাতক্ষীরার কালিগঞ্জের পল্লিতে সীমানা প্রাচীরকে কেন্দ্র করে সংঘর্ষে বৃদ্ধা নিহত

কর্তৃক
০ মন্তব্য 112 ভিউজ

জাহাঙ্গীর আলম কালিগঞ্জ (সাতক্ষীরা) :
সাতক্ষীরা কালিগঞ্জের কৃষ্ণনগরে জমির সীমানা প্রাচীর নির্মাণকে কেন্দ্র করে সংঘর্ষে ১ জন নিহত হয়েছে।ঘটনাটি বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুর ১২ টায় কৃষ্ণনগর ইউপির কৃষ্ণনগর গ্রামে সংঘটিত হয়েছে। ঘটনাস্থলে মৃত ইমান আলী গাজীর স্ত্রী আমেনা বিবি (৭৫) নিহত হয়েছে।

সরজমিন জানা যায়, নিহতর বসত ভিটার সামনে তার প্রতিবেশী মৃত ইসমাইল গাজির পুত্রদের সাথে জমির সীমানা প্রাচীর নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। সে সূত্রে ধরে বিবদমান সিমানায় পরিকল্পিত ভাবে ইসমাইলের পুত্ররা ইটের ঘর নির্মাণ করছিল। এমন সময় নিহতর ছেলে আঃ রউফ প্রতিপক্ষদেরকে ঘর নির্মাণে বাধা দিয়ে সীমানা নির্ধারণ করে ঘর নির্মাণ করতে বললে দু’পক্ষের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে সংর্ঘের সৃষ্টি হয়।সংঘর্ষে নিহত আমেনা বিবির ২ ছেলে আঃ রউফ (৩০) ও আঃ রহিম গাজী (৩৫) আহত হয়েছে।

ঘটনা সম্পর্কে জানতে চাইলে নিহতর জেষ্ঠ্য পুত্র অহেদ আলী গাজী বলেন, আমাদের জমিতে আমার চাচাতো ভাইয়েরা জোর পূর্বক পাকা ঘর নির্মাণ করছিল। তখন আমার ভাই রউফ তাদেরকে তাদের সীমানা নির্ধারণ করে ঘর নির্মাণ করতে বললে মৃত ইসমাইল গাজীর ছেলে দিদার গাজী (৪৫), মোসলেম গাজী (৩৫), এশার গাজী (৩৫), এশারের স্ত্রী রিজিয়া (৩০), মোসলেম গাজীর স্ত্রী ফাতেমা (৩৩) বাশের লাঠি, কুড়াল, হাতুড়ি, কোদাল সহ দেশিয় অস্ত্র দিয়ে আমার ভাই আঃ রউফ এর উপর হামলা করে এলোপাতাড়ি মারতে থাকে। তখন আমার মা আমেনা বিবি ছোট ভাইকে উদ্ধারের জন্য গেলে তারা আমার মায়ের উপর ইট, লাঠিসোটা দেশিয় অস্ত্রসহ ঝাপিয়ে পড়ে নির্মম ভাবে পিটিয়ে মেরে ফেলে।

এবিষয়ে জানতে চাইলে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিরা তাদের চাচীকে এলোপাতাড়ি মারার এক পর্যায়ে তার মৃত্যু হয়েছে। তিনি আরও বলেন, এবিষয়ে মামলা প্রক্রিয়া চলছে এবং আসামীদের বিরুদ্ধে মামলা রুজু হলেই গ্রেফতারে সাড়াশি অভিযান চলবে এবং নিহত ব্যক্তির লাষ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন