হোম ফিচার সাতক্ষীরার কলারোয়ায় নিজ পুত্র বধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি :

সাতক্ষীরার কলারোয়ায় যৌন উত্তেজক ঔষধ খেয়ে নিজের পুত্র বধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুরকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাতে যশোর জেলার খয়েরতলা এলাকা থেকে অভিযুক্ত শশুর এরশাদ গাজী (৫০) কে গ্রেপ্তার করে র‌্যাব—৬ এর সদস্যরা।

শুক্রবার বেলা ১১ টায় র‌্যাব—৬ এর সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর জে.এম গালিব হোসেন এক প্রেস রিলিজের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি জানান, গত ২ মে সকালে এরশাদ গাজীর পুত্র বধূ নিজ ঘরে অবস্থান করছিল।

এ সময় বাড়িতে কেউ না থাকায় এই সুযোগে এরশাদ গাজী তার পুত্র বধূর ঘরে প্রবেশ করে ঘরের দরজা বন্ধ করে দিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। গৃহবধূর চিৎকার শুনতে পেয়ে প্রতিবেশীরা এগিয়ে আসলে ধর্ষক এরশাদ গাজী এ সময় দ্রুত পালিয়ে যায়।

এ ঘটনায় নির্যাতিতা গৃহবধূর বোন বাদী হয়ে ধর্ষক এরশাদ গাজীর বিরুদ্ধে ওই দিনই কলারোয়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। কিন্তু সে পলাতক থাকায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হচ্ছিল না।

তিনি আরো জানান, আসামী এরশাদ গাজীকে গ্রেপ্তারের জন্য র‌্যাব—৬ এর সাতক্ষীরা ক্যাম্প এর সদস্যরা গোয়েন্দা তৎপরতা শুরু করেন। এক পর্যায়ে ধর্ষক এরশাদ গাজী যশোর সদর এলাকায় অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব—৬ এর সাতক্ষীরা ক্যাম্প এবং যশোর ক্যাম্পের সদস্যরা যৌথভাবে যশোর জেলার সদর থানাধীন নতুন খয়ের তলা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামী জানায় সে যৌন উত্তেজক ঔষধ খেয়ে নিজের পুত্রবধূকে ধর্ষন করেছে। তাকে কলারোয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে এই র‌্যাব কর্মকর্তা জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন